কনে সাজানোকে কেন্দ্র করে বিয়ে বাড়িতে সংঘর্ষ, আহত ২০

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১০:০৩ এএম, ২৯ ফেব্রুয়ারী ২০২০ | আপডেট: ১০:০৭ এএম, ২৯ ফেব্রুয়ারী ২০২০

বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রামে বিয়ে বাড়িতে বৌ সাজানোকে কেন্দ্র করে বাকবিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হলে বর পক্ষের ২০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। বরসহ গুরুতর আহত তিনজনকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মেয়ের বাবা মোফাজ্জল হাওলাদারকে থানায় নিয়ে আসা হয়েছে বলে নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাবুদ্দিন। আজ বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রামে এ ঘটনা ঘটে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, বর পক্ষের লোকজন বিয়ে বাড়িতে খাবার শেষ করে দ্রুত বৌ সাজিয়ে দিতে কনে পক্ষের লোকজনের কাছে অনুরোধ জানান। এর এক পর্যায়ে কথা কাটাকাটি হয়। পরে মেয়ে পক্ষের লোকজন বর পক্ষের লোকজনের উপর উত্তেজিত হয়ে হামলা চালায়।

এ বিষয়ে বরের ভাই আবুল কালাম সাংবাদিকদের জানান, আমরা মোংলা সদর উপজেলা থেকে পাথরঘাটায় ভাইকে বিয়ের উদ্দেশে আসি। বিয়ে বাড়িতে দুপুরের খাবার সেরে আমরা কনেকে নিয়ে মোংলায় চলে যাওয়ার সিদ্ধান্ত আগে থেকেই তাদেরকে জানাই। যেহেতু পাথরঘাটা থেকে মোংলা যেতে ৬ থেকে ৭ ঘণ্টা সময় লাগে। তাই কনেকে সন্ধ্যা হওয়ার আগে সাজিয়ে দিতে বললে মেয়ে পক্ষের লোকজন উত্তেজিত হয় আমাদের উপর হামলা চালায়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)