আগৈলঝাড়া স্কুলছাত্রীকে বাগানে নিয়ে ধর্ষণের অভিযোগ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৪৭ এএম, ২ মার্চ ২০২০

ছবিঃ ইন্টারনেট থেকে নেয়াবরিশালের আগৈলঝাড়া উপজেলার বেলুহার গ্রামে বন্ধুর সহযোগিতায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শনিবার রাতে নির্যাতিতার নানা বাদী হয়ে দুজনকে অভিযুক্ত করে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেছেন। তবে আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

রবিবার দুপুরে ডাক্তারী পরীক্ষার জন্য ওই ছাত্রীকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ওই ছাত্রী আদালতে জবানবন্দি দেয়। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় একই উপজেলার রত্নপুর ইউনিয়নের ছয়গ্রাম বাজারের কাছে একটি বাগানে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে এক বখাটে।

এ ঘটনায় দায়ের হওয়া মামলার আসামিরা হলো ধর্ষণে অভিযুক্ত স্থানীয় বেলুহার গ্রামের কালাম সরদারের ছেলে মাজেদ সরদার এবং ধর্ষণে সহায়তাকারী হাবিব ভূইয়ার ছেলে অরুন ভুইয়া।

মামলার তদন্ত কর্মকর্তা আগৈলঝাড়া থানার এসআই নাসির উদ্দিন জানান, ওই স্কুলছাত্রী তার নানাবাড়ি রত্নপুর এলাকায় থেকে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ছয়গ্রাম বাজারে কসমেটিক্স কিনে বাড়ি ফেরার পথে মাজেদ ও অরুন নামে দুই কিশোর পথরোধ করে মুখ চেপে তাকে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে যায়। সেখানে অরুনের সহায়তায় ওই ছাত্রীকে ধর্ষণ করে মাজেদ। স্কুলছাত্রী ধর্ষণের বিষয়টি বাড়ি গিয়ে তার পরিবারকে জানালে ধর্ষিতার নানা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

রবিবার সকালে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ধর্ষণের আলামত সংগ্রহ করে। মামলার দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান এসআই নাসির উদ্দিন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)