বরগুনায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ৭ মার্চ ২০২০

ছবিঃ সংগ্রহীতবরগুনা প্রতিনিধিঃ
বরগুনা সদর উপজেলার ৬ নং বুড়িরচর ইউনিয়নের ০৬ নং ওয়ার্ড এর আজহার হাওলাদার এর বাড়ি থেকে তার পূত্রবধু মোসাঃ নাসরিন আক্তার (১৯) এর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। জানা যায়, মোঃ আজহার হাওলাদার এর ছেলে, মোঃ রাজুল ইসলাম (২৬)এর সাথে ০৯নং ওয়ার্ড এর সেলিম খান এর মেয়ে মোসাঃ নাসরিন আক্তার (১৯) ০৪ মাস আগে বিবাহ হয়।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, শনিবার সকাল ০৮ টার সময় মোঃ রাজুল ইসলামের ভাগিনা, মোঃ আবু সালেহ, (০৬) ঘুম থেকে উঠে কাওকে না দেখে খুজতে শুরু করে। পাশের রুমে গিয়ে দেখে তার মামি মোসাঃ নাসরিন আক্তার গলায় ফাঁস লাগিয়ে ছটফট করছে, তাই দেখে ভাগিনা চিৎকার শুরু করে। ভাগিনার চিৎকার শুনে রাজুলের ঘুম ভেঙ্গে যায়।এসে দেখে তার স্ত্রী ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। তাই দেখে রাজুল চিৎকার করে জরিয়ে ধরে। রাজুলের চিৎকার শুনে তার চাচাতো ভাইয়েরা ছুটে আসে। পরে তাকে মৃত্যু অবস্থায় গলার ওড়না ছাড়িয়ে নিচে নামায়। বাড়িতে হইচই শুনে স্থানীয়রা ছুটে আসে।

মেয়ের মামা জলিল বলেন, দুইদিন আগে তার ভাগ্নি বেড়াতে আসে।অত:পর গত কালকে তার বাসা থেকে জোরপূর্বক নাসরিনকে তার স্বামী রাজুল তার বাড়ি নিয়ে আসে। আরো বলেন, রাজুল প্রতিনিয়ত নেশা করে নাসরিনকে মারধর করতো।

ইউপি সদস্য মোঃ ফোরকান মিয়া বলেন, এটা তাদের ব্যক্তিগত ব্যাপার। এবিষয় আমি কিছু জানিনা৷ আমি পটুয়াখালী ছিলাম। খবর শুনে এখানে এসেছি। রাজুল এর বিষয় জানতে চাইলে বলেন, এর আগে একটি বিয়ে করেছিলো। মোসাঃ নাসরিন রাজুলের দ্বিতীয় স্ত্রী।

ঘটনাস্থলে পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। এবং রাজুলকে জিজ্ঞাসা বাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বরগুনা সদর থানার ওসি (ভারপ্রাপ্ত) আবির মোহাম্মদ সাংবাদিকদের জানান আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসি। এখনও পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আমরা যথাযথ ব্যবস্থা গ্রহন করবো।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)