রাজাপুরে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:২৫ পিএম, ১৩ মার্চ ২০২০

ছবিঃ সংগ্রহীতঝালকাঠির রাজাপুরে অগ্নিকাণ্ডে বসতঘর, রান্নাঘর, গোয়ালঘরসহ খড়ের গাদা পুড়ে ছাই হয়ে গেছে। রান্নঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে সবাই।

শুক্রবার দুপুর দেড়টায় উপজেলার জগনাথপুর এলাকার মো. মুনসুর হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি। রাজাপুর থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

স্থানীয়রা জানায়, মুনসুর আলীর মেয়ের শ্বশুর মারা যাওয়ায় সবাই ওই বাড়িতে ছিল। এ সময় ঘরে মুনসুরের পুত্রবধূ মাহমুদ তার বাচ্চা নিয়ে ঘরে ছিলেন। হঠাৎ রান্নাঘরে আগুন লেগে মুহুর্তের মধ্যে চারিদিকে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে রাজাপুর ফায়ার সার্ভিসসহ পার্শ্ববর্তী ভান্ডারিয়া, কাউখালি ও ঝালকাঠির ফায়ার সার্ভিস ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই ১টি বসতঘর, ১টি রান্নাঘর, ১টি গোয়ালঘর, ১টি খড়ের গাদা পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া পাশের মো. তানজের আলীর রান্নাঘরটি অংশিক আগুনে পুড়ে যায়।

রাজাপুর উপজেলা ফায়ার সার্ভিসের দায়িত্বে থাকা কর্মকর্তা মো. জলিল সিকদার জানান, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনি। এ সময় আমাদের সাথে পার্শ্ববর্তী ভান্ডারিয়া, কাউখালি ও ঝালকাঠির ফায়ার সার্ভিস কর্মীরাও আগুন নিয়ন্ত্রণে আনতে সহায়তা করেন। রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)