মুজিব বর্ষে পাথরঘাটার ২৫০ পরিবারকে ২০ লাখ টাকা প্রদান করলেন এমপি সুলতানা নাদিরা

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ১৭ মার্চ ২০২০

মুজিব বর্ষে পাথরঘাটার ২৫০ পরিবারকে ২০ লাখ টাকা প্রদান করলেন এমপি সুলতানা নাদিরা
বরগুনা-২ আসনের প্রায়াত এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশনের উদ্যোগে ২৫০ টি পরিবার নগদ ২০ লাখ টাকা প্রদান করা হয়েছে। ৩১৫ সংরক্ষিত মহিলা আসনের সংসদ ও প্রায়াত এমপি গোলাম সবুর টুলুর সহ-ধর্মীনি সুলতানা নাদিরা এ সহায়তা প্রদান করেন।

বরগুনার পাথরঘাটা উপজেলা পৌর এলাকাসহ সাত ইউনিয়নের অসুস্থ মুক্তিযুদ্ধা, প্রবীণ আওয়ামীলীগ সহ প্রতিবন্ধী, বিধবা, ও এতিমদের মাঝে মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এ ব্যতিক্রম উদ্যোগ আয়োজন করেন।

এসময় এমপি সুলতানা নাদিরা বলেন, মুজিববর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে অসচ্ছল মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধি ও প্রবীণদের মাঝে ২০ লাখ টাকা নগদ অর্থ প্রদান করেছি। প্রয়াত এমপি গোলাম সবুর টুলুও সব সময় বেছে বেছে প্রতিবন্ধি, অসহায়, দুস্থদের মাঝে অর্থসহ বিভিন্ন সহায়তা দিতেন। এ সময় প্রতিবন্ধি ও প্রবীণদের দোয়া কবুল হয় উল্লেখ করে সকলের কাছে স্বামী প্রয়াত সংসদ সদস্য গোলাম সবুর টুলুর দোয়া চান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক অ্যাড. মো. জাবির হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সোহরাব, বরগুনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ফারজানা সবুর রুমকি প্রমুখ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)