মঠবাড়িয়ায় করোনা সচেতনতায় শিক্ষার্থীদের মাস্ক ও লিফলেট বিতরণ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ২২ মার্চ ২০২০

ছবিঃ সংগ্রহীতমঠবাড়িয়া প্রতিনিধি :
পল্লীর অস্বচ্ছল ও সাধারণ জনগণকে মরণব্যাধি করোনা সচেতন করতে বিনা মূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছে পিরোজপুরের মঠবাড়িয়ার বিশ^ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা। করোনার কারণে বিশ্ব বিদ্যালয় ও কলেজ বন্ধ করে দেয়ায় শিক্ষার্থীরা বাড়িতে এসে বসে থাকেনি। তারা ৪/৫ জনের গ্রুপে বিভক্ত হয়ে তাদের জমানো টাকা দিয়ে মাস্ক কিনে এবং লিফলেট ছাপিয়ে বিনা মূল্যে হাট-বাজার এবং গ্রামের অস্বচ্ছল ও সাধারণ জনগণের মধ্যে বিতরণ করছে।

আজ রোববার দুপুরে উপজেলার ছোট হারজী গ্রামে মাস্ক ও লিফলেট বিতরণরত শিক্ষার্থীদের কয়েকটি গ্রুপের সাথে কথা হয়।

রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী সুমাইয়া ইসলাম মীম জানায়, টিফিনের টাকা দিয়ে জমানো টাকা দিয়ে তারা মাস্ক ও লিফলেট সংগ্রহ করে গত ২ দিন ধরে গ্রামের অসহায়, অস্বচ্ছল ও সুবিধা বঞ্চিত লোকদের মধ্যে বিতরণ করছে।

ঢাকা বিশ্ব বিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের শিক্ষার্র্থী সাদিয়া আক্তার জানায়, তারা ইতোমধ্যে উপজেলার ছোট হারজী, মিরুখালী, চালিতাবুনিয়া, নাগ্রাভাঙ্গা, সাতঘর ও ওয়াহেদাবাদ গ্রামের সহাস্রাধিক মানুষের মধ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করেছে। শিক্ষার্থীদের মধ্যে আরও আছে চৈতি আক্তার, সানজিদা ইসলাম সূচী, মনিরা ইসলাম, তানভীর, তন্ময় মিত্র, আরিফ ও হাসান মৃধা প্রমূখ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)