পাথরঘাটায় পাওনা টাকা চাইতেই দোকান মালিককে বেদম মারধর করে মাদক সেবিরা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ২৩ মার্চ ২০২০

ছবিঃ সংগ্রহীতবরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানি ইউনিয়নে পাওনা টাকা চাইতে গেলে বেদম মারধরের শিকার হয়েছে দোকান মালিক মোহাম্মদ মনির হোসেন। এসময় তাকে উদ্ধার করতে গিয়ে তার বাবা ইমাম হোসেন, মা সেতারা বেগম ও বোন শিউলি বেগম গুরুতর জখম হন। তারা পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

মাদকসেবীর হামলার শিকার দোকান মালিক মনির হোসেন জানান, জাহিদুল, রাজু, রনি, আসাদুল, ইব্রাহিম, আবদুল্লাহ ও মাহবুব বিভিন্ন সময়ে তার দোকান থেকে বাকিতে খাওয়া দাওয়া করে। টাকা চাইলে বলে আমরা যাদের কাছ থেকে খাই তাদের টাকা পয়সা দেইনা।

সর্বশেষ গতকাল রবিবার সন্ধ্যার দিকে আমার দোকান থেকে ১৭০ টাকার নাস্তা করে চলে যাওয়ার সময় আমি তাদের কাছে টাকা চাই। তখন তারা আমাকে বেদম মারপিট করে। এসময় আমার বাবা-মা ও বোনকেও তারা আঘাত করে। মনির আরো জানান এর আগেও তাদের কাছে ৩৭০০ টাকা পাই।

ঘটনার সত্যতা স্বীকার করেন স্থানীয় ইউপি সদস্য শাহিন জামান। তিনি বলেন, অভিযুক্তরা এলাকার মাদকসেবী ও মাদক ব্যবসায়ী। বিভিন্ন সময় তারা মাদক নিয়ে পুলিশের কাছে আটক হয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে এলাকায় বিভিন্ন লোককে হয়রানি করার অভিযোগ করেন স্থানীয় ইউপি সদস্য।

শাহিন জামান আরো জানান, মনিরের উপর হামলার করার সময় স্থানীয়রা একটি চাপাতি ও রড উদ্ধার করে।

উপজেলার চরদুয়ানী ইউনিয়নে খোঁজ নিয়ে জানা যায় অভিযুক্ত জাহিদুল, রাজু, রনি, আসাদুল, ইব্রাহিম, আব্দুল্লাহ, মাহবুবসহ তাদের সহযোগীদের বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে। তারা আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন লোকদের হয়রানী করছে বলেও অভিযোগ রয়েছে।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি
মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, দোকানদার মনির হোসেনকে মারধরের ঘটনার একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)