আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহকে পূর্ণমন্ত্রীর পদমর্যাদা দেয়ায় শুকরিয়া স্বরূপ ছারছীনা দরবার শরীফে দোয়া অনুষ্ঠান

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:২৮ পিএম, ১৬ মার্চ ২০১৮

ছারছীনা দরবার শরীফ
ছারছীনা থেকে মোঃ আবদুর রহমানঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, বরিশাল-১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহকে সরকার পূর্ণমন্ত্রীর পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন প্রক্রিয়া পরিবীক্ষন কমিটির আহবায়ক করায় শুকরিয়া স্বরূপ ছারছীনা দরবার শরীফে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
গতকাল শুক্রবার বাদ জুমআ ছারছীনা দরবার শরীফের জামে মসজিদে দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর ও হযরত পীর ছাহেব কেবলার বড় ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন। অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ছারছীনা আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ ড. মাওঃ সৈয়দ মুহাঃ শরাফত আলী,

বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর অতিরিক্ত নাজেমে আ’লা মাওঃ আলী আকবর, ছারছীনা দারুচ্ছুন্নাত জামেয়া-এ নেছারীয়া দ্বীনিয়ার মুদীর মাওঃ মোঃ মাহমুদুম মুনীর হামীম, নায়েবে মুদীর মাওঃ মোঃ সফিউল্লাহ আল মামুন সহ অন্যান্য আসাতেজায়ে কেরামগণ প্রমূখ।
প্রধাণ অতিথি আলোচনা ও দোয়া মুনাজাত পরিচালনা করেন এ সময় বলেন- সাবেক চীপ হুইপ আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহকে পূর্ণমন্ত্রীর পদমর্যাদা প্রদান করার জন্য সরকারের প্রতি শুকরিয়া জানানো হয়। মুনাজাতে মাননীয় প্রধানমন্ত্রী সহ সরকারের সংশ্লিষ্ট সকলের জন্য বিশেষভাবে দোয়া করা হয়। সরকার যাতে দ্বীন ও ইসলামের খেদমত আরও বেশি করতে পারে সেজন্যও দোয়া করা হয়। গত সপ্তাহে নেপালের কাঠমুন্ডুতে বিমান দুর্ঘটনায় নিহত সকলের রুহের মাগফিরাত সহ দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করা হয়।
কাজী রাকিব বিন তোহা। পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)