করোনা: পাথরঘাটায় উপজেলা ছাত্রদলের ত্রাণ বিতরণ

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৯ পিএম, ২ এপ্রিল ২০২০

করোনা: পাথরঘাটায় উপজেলা ছাত্রদলের ত্রাণ বিতরণ
বরগুনার পাথরঘাটা উপজেলা ছাত্রদলের সহয়তায় উপজেলার দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রি বিতরন করছে। এসময় তারা দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

পাথরঘাটা উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে খুদে বার্তার মাধ্যমে পাথরঘাটা নিউজকে জানান, “বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় বি.এন.পি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ও কেন্দ্রীয় ছাত্রদলের বরিশাল এবং বরগুনা জেলা ছাত্রদলের পরামর্শে পাথরঘাটা ছাত্রদলের নেতৃবৃন্দের নিজস্ব অর্থায়নে মানবতার সেবায় অবহেলিত জনগনের পাশে দাড়ায় তারা।” এ ত্রাণ সামগ্রীতে তারা চাল-৩ কেজি, ডাল-১ কেজি, তেল-৫০০গ্রাম, আলু-৩ কেজি, পেয়াজ ১ কেজি, লবন -১ কেজি, সাবান ১ পিচ, বিষ্কুট ১ প্যাকেট দিয়েছেন বলে জানান তারা।

গতকাল রাতে তারা ঘুরে ঘুরে শতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঘরে ঘরে গিয়ে এ ত্রাণ সামগ্রী পৌঁছিয়ে দেন।

এসময় উপস্থিথ ছিলেন, পাথরঘাটা উপজেলা ছাত্রদলের আহবায়ক ও উপজেলা বি.এন.পি’র সাংগঠনিক ইসমাইল সিকদার এসমে, উপজেলা ছাত্রদলের সিঃ যুগ্ম আহবায়ক ও উপজেলা যুবদলের আহবায়ক লিটন আহমেদ, পাথরঘাটা পৌর ছাত্রদল সভাপতি হাচান আল বকর মেছাল, কলেজ সভাপতি মামুন আহমেদ, যুবদলের যুগ্ম আহবায়ক আঃ আউয়াল, পৌর ছাত্রদলের সাংগঠনিক মোহাম্মদ আরাফাত রহমান অভি, পৌর ছাত্রদল সহ সভাপতিআবু বকর সিদ্দিক উজ্জল, পৌর ছাত্রদল নেতা সায়াদ উল্লাহ্, সালমান, মুনিম,শাওন, মুইন খান, খাইরুল সহ প্রমুখ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)