বরগুনা হাসপাতালের ড্রাম থেকে নবজাতক উদ্ধার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:১২ পিএম, ৫ এপ্রিল ২০২০

বরগুনা হাসপাতালের ড্রাম থেকে নবজাতক উদ্ধারবরগুনা জেনারেল হাসপাতালে পরিত্যাক্ত একটি টয়লেটের মধ্যে রাখা ব্লিচিং পাউডারের ড্রামের মধ্য থেকে একটি ছেলে নবজাতক উদ্ধার করেছে হাসপাতাল কর্তৃপপক্ষ।

হাসপাতালের মহিলা ওয়ার্ডের ইনচার্জ ও সিনিয়র স্টাফ নার্স লাইজু আক্তার বলেন, রোববার বেলা ১২টার দিকে তিনি ওই বাথরুমের সামনে থেকে যাবার সময় ছোট বাচ্চার কান্নার শব্দ শুনে এগিয়ে যান। কাছে গিয়ে ওই নবজাতককে দেখতে পান এবং শিশুটিকে উদ্ধার করে আনেন। ব্লিচিং পাউডারের কারণে শিশুটির শরীরের এক পাশ পুড়ে গেছে বলে তিনি জানান। বর্তমানে শিশু বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব উদ্দিন বলেন, গত কয়েকদিনে দুইজন মাত্র প্রসূতি মা ভর্তি হয়েছিল। ডেলিভারীর পর তারা সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। কিন্তু কারা এই বাচ্চা ফেলে গেছে এখনো বলা যাচ্ছে না। নবজাতকের বয়স মাত্র কয়েক ঘন্টা। তবে কারও অবৈধ সন্তান হতে পারে। হয়তবা কোন এক ফাঁকে হাসপাতালে ফেলে চলে যেতে পারে। পুলিশকে বিষয়টি অবহিত করা হয়েছে। হাসপাতালের সিসি ক্যামেরার ফুটেজ অনুসন্ধান করে বের করার চেষ্টা করা হবে বলে তিনি জানান। নবজাতক হাসপাতালে রয়েছে। এখন পর্যন্ত মায়ের কোন সন্ধান পাওয়া যায়নি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)