বেতাগীতে নৌবাহিনীর ব্যাপক তৎপরতা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৫৬ এএম, ৭ এপ্রিল ২০২০

ছবিঃ সংগ্রহীতবেতাগী প্রতিনিধিঃ
বরগুনার বেতাগীতে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নৌবাহিনীর সদস্যরা জীবাণুনাশক স্প্রে, সচেতনতামূলক প্রচারণাসহ ব্যাপক তৎপরতা চালিয়েছে।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত সেনা সদস্যরা উপজেলা পরিষদ, পৌর শহরের খাস কারাচি বাঁজার, বাসস্ট্যান্ড ও মোকামিয়াসহ বিভিন্ন এলাকায় জীবানু নাশক স্প্রে ও সামাজিক সচেতনতামূলক প্রচারণা চালান।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজীব আহসান, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু ও বেতাগী প্রেসক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমান মজনু তাদের সাথে কার্যক্রমে উপস্থিত ছিলেন।

সেনা সদস্যরা করোনা প্রতিরোধে সামাজিক নিরাপত্তা বজায় রেখে, প্রয়োজনের অতিরিক্ত সময় বাজারে অবস্থান না করা,অবশ্যই মাস্ক ব্যবহার করা, নির্ধারিত দোকান ব্যাতিরেকে কোন দোকান পাট না খোলা, কোন প্রকার গুজব না ছড়ানো বা গুজবে কান না দেওয়ার আহ্বান জানিয়ে মাইকিং ও লিফলেট বিলি করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান বলেন, দেশে করোনাভাইরাসের নতুন সংক্রমণ ঠেকাতে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী নৌবাহিনী মাঠে কাজ করছে তাঁতে আশা করা যায় সচেতনতামূলক এ কার্যক্রমের মাধ্যমে মানুষের মাঝে আরও বেশি সচেতনতা তৈরি হবে।

উপজেলা নির্বাহী অফিসার মো. রাজীব আহসান জানান, ‘নৌবাহিনীর পক্ষ থেকে মাইকিং করে জন সচেতনতা বৃদ্ধি করে জনগনের মধ্যে করোনা সচেতন বার্তা পৌঁছে দেওয়া ফলে মানুষ এখন ঘর থেকে বের না হতে আরও বেশি নিরুৎসাহিত হবে।(কালের কন্ঠ)

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)