করোনা সচেতনতা বৃদ্ধিতে পাথরঘাটার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর স্ট্যাটাস ভাইরাল

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ২২ এপ্রিল ২০২০ | আপডেট: ০৬:৫০ পিএম, ২২ এপ্রিল ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজ
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সারাবিশ্ব নড়েচড়ে বসেছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার পাশাপাশি এ ভাইরাস থেকে প্রতিকার পেতে সর্বমহল সোচ্চার হয়ে একযোগে কাজ করে যাচ্ছে। এর ব্যতিক্রম নয় উপকূলীয় জেলা বরগুনার পাথরঘাটা উপজেলা। আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি মাঠ পর্যায়ে সার্বক্ষণিক ভাবে কাজ করে যাচ্ছে বিভিন্ন সামাজিক সংগঠন সহ পেশাদার গনমাধ্যম কর্মীরা। পাথরঘাটা উপজেলার কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে পাথরঘাটা চৌকি আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুব্রত মল্লিকের একটি ফেসবুক স্ট্যাটাস।

পাথরঘাটা নিউজ টিমের বৃহত্তর পাবলিক গ্রুপ “প্রিয় পাথরঘাটা” গ্রুপে পাথরঘাটাবাসীকে করোনার প্রার্দুভাব থেকে রক্ষা পেতে ও সচেতন করতে ফেসবুকে তিনি একটি পোস্ট করেছে। মূহুর্তের মধ্যে পোস্টটি ভাইরাল হয় ফেসবুকে। এতে অনেকেই কমেন্ট করে জানিয়েছেন তাদের নিজস্ব মতামত ও নির্দেশনা। পাথরঘাটা নিউজের পাঠকদের জন্য ফেসবুকে তার দেওয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

প্রিয় পাথরঘাটা বাসী,
আমার সালাম নিবেন। মহান সৃষ্টিকর্তার অশেষ কৃপায় পাথরঘাটা উপজেলা এখনো করোনা মুক্ত। আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, আপনাদের সচেতনাতাই একমাত্র করোনা ভাইরাস কে প্রতিরোধ করতে পারে। আমরা অবগত হয়েছি যে, বিভিন্ন এলাকা থেকে রাতের অন্ধকারে মানুষ এসে আপনার এলাকায় আত্মগোপন করেছে বা করবে যা আপনার উপজেলাকে হুমকির মুখে ফেলতে পারে। মনে রাখবেন করোনা কোন অপরাধ নয়। তাই আতংকিত হবার কোন প্রয়োজন নাই। তাই আপনার এলাকায় নতুন কেউ আসলে আপনারা নিকস্থ থানার ওসি কে (মোবাইল নম্বর ০১৭১৩-৩৭৪৩৫৫) অথবা উপজেলা নির্বাহী অফিসার কে (মোবাইল নম্বর ০১৭৭৫৩৩৬৬৬৭) তার বিষয়ে অবগত করুন। আর আপনারা বাহিরে প্রয়োজন ছাড়া বের হবেন না। আর বের হলে মাস্ক পরে সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রাখুন ও মেনে চলুন। মনে রাখবেন আপনার সচেতনাতাই পুরো পাথরঘাটা বাসীকে করোনা থেকে রক্ষা করতে পারে।

অনুরোধক্রমে
সুব্রত মল্লিক
সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট
পাথরঘাটা চৌকি আদালত, বরগুনা।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)