ফিল্ম ফেস্টিভ্যালে পূর্ণিমা লাল গালিচায় হাঁটবেন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ১৭ মার্চ ২০১৮

পূর্ণিমাঅনলাইন ডেস্কঃ
সুইজারল্যান্ডের জেনেভার ‘ফি-ফগ’ ফিল্ম ফেস্টিভ্যালের লাল গালিচায় হাঁটবেন জনপ্রিয় অভিনত্রেী পূর্ণিমা।

আগামী ২১ থেকে ২৯ এপ্রিল অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ‘ফি-ফগ’-এর ১৩তম আসর। এই উৎসবে প্রদর্শিত হবে পূর্ণিমা অভিনীত চলচ্চিত্র ‘টু বি কন্টিনিউড’।

ছবিটি পরিচালনা করেন ইফতেখার আহমেদ ফাহমি। ‘টু বি কন্টিনিউড’ চলচ্চিত্রের জন্য সুইজারল্যান্ডের জেনেভায় অনুষ্ঠিতব্য ‘ফি-ফগ’ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমন্ত্রিত হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। উৎসবে লাল গালিচায় হাঁটবেন দেশীয় চলচ্চিত্রের এ জনপ্রিয় নায়িকা।

এ সম্পর্কে পূর্ণিমা বলেন, ‘বিদেশের মাটিতে এই প্রথম কোনো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমন্ত্রিত হয়েছি। এটা আনন্দের ব্যাপার। আমি এই ফেস্টিভ্যালে অংশ নিতে যাচ্ছি। চলচ্চিত্রটি দেশের খুব বেশি হলে মুক্তি পায়নি। এ রকম ছবি সিনেমা হলে কমার্শিয়ালি হিট করবে এমন ছবিও ছিল না। তবে চলচ্চিত্রটির গল্প ভালো, নির্মাণ ভালো। বাইরে প্রদর্শিত হচ্ছে এটা সম্মানের।’

এ বিষয়ে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমি বলেন, ‘চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম থেকে পাঠানো হয়েছে উৎসবে। প্রথম চলচ্চিত্র প্রথম সন্তানের মতোই। যাক ঘুরে আসুক আন্তর্জাতিক উৎসবে। দেশের জন্য সুনাম বয়ে আনলে এটি হবে গৌরবের।’

গতবছর ঈদ উল ফিতরে চ্যানেল আইতে ওয়ার্ল্ড প্রিমিয়ারের পাশাপাশি দেশের কয়েকটি সিনেমা হলে মুক্তি পায় ‘টু বি কন্টিনিউড’। এই চলচ্চিত্রে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন তাহসান।

এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, মিশু সাব্বির, অপর্ণা, মিতা চৌধুরী, আবুল হায়াত, সোহেল খানসহ অনেকে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৭ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)