পাথরঘাটায় ডক্টরস সেফটি চেম্বার দিলেন এমপি রিমন

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ৭ মে ২০২০

রিমন
করোনা পরিস্থিতিতে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার বিষয় নিশ্চিত করতে বরগুনার পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘ডক্টরস সেফটি চেম্বার’ চালু করা হয়েছে। বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমনের উদ্যোগ ও ব্যক্তিগত অর্থায়নে এই সেফটি চেম্বার চালু করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে আনুষ্ঠানিক ভাবে ডক্টরস সেফটি চেম্বারের উদ্বোধন করা হয়। তখন দুজনের নমুনা সংগ্রহ করেন কোভিড - ১৯ ফোকাল পার্সন ও মেডিকেল অফিসার ( রোগ নিয়ন্ত্রণ) ডা. মো. মেহেদী হাসান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিজুর রহমান সোহাগ, কাউন্সিলর মোস্তাফিজুর রহমান সোহেল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল ফাত্তাহ সহ অন্যরা।

এসময় সংসদ রিমন বলেন, করোনা যুদ্ধে প্রথম সারির যোদ্ধা হিসেবে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তাই ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা নিশ্চিত করণের জন্য ডক্টরস সেফটি চেম্বারটি পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে বসানো হয়েছে।

এমপি রিমনের উদ্যোগ ও ব্যক্তিগত অর্থায়নে অত্যন্ত সময় উপযোগী উদ্যোগটি প্রশংসনীয় বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল ফাত্তাহ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)