কাকচিড়ায় লঞ্চের ধাক্কায় হাত ভাঙ্গা রোগীর পা থেঁতলে যখম।

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:৫৯ এএম, ১৮ মার্চ ২০১৮ | আপডেট: ০৩:০৫ এএম, ১৮ মার্চ ২০১৮

লঞ্চের ধাক্কায় হাত ভাঙ্গা রোগীর পা থেঁতলে যখম।
অনলাইন ডেস্কঃ বরগুনা লঞ্চঘাট থেকে ঢাকাগামী প্যাকেট নতুন লঞ্চ এম ভি সাতিল আরব পাথরঘাটার কাকচিড়া ঘাটে পৌছালে হাতভাঙ্গা এক ঢাকাগামী রোগীর ডান পা লঞ্চের ধাক্কায় থেঁতলে যায় এসময় অসুস্থ ছেলেটির মা তার সাথে ঢাকার উদ্দেশ্য যাওয়ার কথা ছিলো

এমন আহত দুর্ঘটনা,র ঘটনা টের পেয়ে সাতিল আরব লঞ্চ যাত্রী না উঠিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সেখানে উপস্থিত জনতার কারনে তা আর সম্ভব হয়নি।

সাতিল আরব লঞ্চের ছিলো এটাই প্রথম ট্রিপ যে কারনে লঞ্চের মালিক সাথে থাকায় উচ্ছুক জনতার মাথা গরম দেখে মাত্র ১০০০ হাজার টাকা দিয়ে লঞ্চ নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে উপস্থিত জনতার মধ্য থেকে বেশ কয়েকজন দাবী করে ছেলেটির অসুস্থাতার সকল খরচ বহন করবে লঞ্চ কৃতিপক্ষ
খরচ বহন করার কথা ঐ সময় মেনে নিলেও পরে আর খোজ নেয়নি তারা।

ঘটনা স্থলে এলাকার ,, রাসেল মল্লিক ও কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম তুহিন পহলান তারা লঞ্চ কৃতিপক্ষের সাথে কথা বলে ঘটনার মিমাংসা করতে চাইলে লঞ্চ তারা- হুরা করে চলে যায়।

পাথরঘাটা নিউজের কাকচিড়া প্রতিনিধি সাতিল আরব লঞ্চের ম্যানেজমেন্ট এর কন্ট্রাক নাম্বারে বেশ কয়েক বার যোগাযোগ করার চেষ্টা করলে ফোন নাম্বার বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে ঘটনাস্থলে থাকা রাসেল মল্লিক ও তুহিন পহলান এর সাথে পাথরঘাটা নিউজের আলাপকালে তারা জানান যে ভাবে ছেলেটির পা যখম হয়েছে তাতে ২০/৩০ হাজার টাকার লাগতে পারে চিকিৎসা বাবদ এমনিতেই ছেলেটার এক হাত ভাঙ্গা পায়ের অবস্থা অনেকটাই গুরুতর।

ঘটনাস্থলে থাকা কাকচিড়ার সাধারণ মানুষ এর সাথে পাথরঘাটা নিউজের আলাপ কালে তার বলেন ছেলেটি যেহেতু গরিব, তাই তার চিকিৎসার দায়ভার সাতিল আরব লঞ্চ কৃতিপক্ষের নিতে হবে, আর এটা আমাদের দাবী। এ নিয়ে সোশ্যাল মিডিয়াতেও তোলপাড় চলছে।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)