বরগুনায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও মিলন হত্যার প্রতিবাদে মানববন্ধন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৫০ পিএম, ১৮ মার্চ ২০১৮

---
মোঃ মোস্তাফিজুর রহমান (নিজস্ব প্রতিনিধি): কেন্দ্রীয় ঘোষিত বিক্ষোভ সমাবেশ ও কর্মসূচীর অংশ হিসেবে বরগুনা জেলা বি এন পির উদ্দ্যগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী ও ঢাকা মহানগর উত্তর ছত্রদলের সহ-সভাপতি ছাত্রনেতা জাকির হোসেন মিলন হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে হয়েছে।

বরগুনার সদর রোডে কালোব্যাজ ধারনের মাধ্যমে রোববার (১৮ মার্চ) সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত জেলা বিএনপির নেতাকর্মীরা এ মানববন্ধন পালন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা, সহ-সভাপতি এ জেড এম সালেহ ফারুখ, সাধারন সম্পাদক এ্যাড. আব্দুলঃ-হালিম, যুগ্নসাধারন সম্পাদক তালিমুল ইসলাম পলাশ, জেলা বিএনপির যুবদলের সংগ্রামী সভাপতি তরিকুজ্জামান টিটু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিউজ্জামান মাহফুজ, জাফরুল হাসান জাফর বেনডার, দপ্তর সম্পাদক মঞ্জুর, জেলা ছত্রদলের আহব্বায়ক মোঃ মুরাদুজ্জামান টিপন, সিঃ সাংগঠনিক সম্পাদক হুমায়ূন হাসান শাহীন, মোর্শেদ খোকন, আরিফ রাজা তালতলী উপজেলা ছাত্রদল ও যুবদল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মানববন্ধন পালন কালে বিএনপির নেতা-কর্মীরা বলেন, বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করতে হলে দেশে গন আন্দোলন করতে হবে। এই জাল থেকে দেশকে মুক্ত করতে হবে।

আরো বলেন, রাষ্ট্রীয় সন্ত্রাসী বাহীনি দিয়ে পুলিশি হেফাজতে রিমান্ডের নামে অমানসিক নির্মম নির্যাতনে মিলনকে হত্যা করা হয়েছে। তাই আপনারা বিএনপির পাশে থেকে দেশ রক্ষার জন্য আমাদের সহযোগীতাকরবেন। কোনো ষড়যন্ত্রই বিএনপির আন্দোলনকে রুখতে পারবে না।

এন এ এস/পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)