এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ আজ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:০১ এএম, ৩১ মে ২০২০

ছবিঃ সংগ্রহীতএসএসসি ও সমমানের ফল আজ রবিবার (৩১ মে) প্রকাশ হবে। তবে করোনা ভাইরাসের এই প্রাদুর্ভাবের মধ্যে শিক্ষার্থীদের স্কুলে গিয়ে ফল জানার সুযোগ নেই।

শিক্ষার্থীরা প্রাক নিবন্ধন, এসএমএস এবং শিক্ষা বোর্ডসমূহের ওয়েবসাইট এই তিনটি উপায়ে ফল জানতে পারবে। অন্যান্য বারের চেয়ে একটু আগেভাগেই বেলা ১২টার পর থেকে শিক্ষার্থীরা বিভিন্ন মাধ্যমে ফল জানতে পারবে। তবে শিক্ষাপ্রতিষ্ঠান কর্তৃপক্ষের জন্য ফল প্রকাশের পরদিন সোমবার স্কুলে ফলাফল পাঠানো হবে। শিক্ষার্থীরা www.educationboardresults.gov.bd এই ঠিকানায়ও এসএসসির ফল জানতে পারবে।

শিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এসএসসি ও সমমান পরীক্ষা ২০২০ এর ফলাফল ৩১ মে রবিবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী ঘোষণা করবেন। ওইদিন দুপুর ১২টায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ফেসবুক লাইভে ফলাফলের বিস্তারিত তুলে ধরবেন।

করোনার মহামারি কারণে স্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় গণমাধ্যম কর্মীদের সংবাদ সম্মেলনের স্থানে না আসার জন্য শিক্ষা মন্ত্রণালয় থেকে অনুরোধ করা হয়েছে। সংশ্লিষ্ট সাংবাদিকদের ই-মেইলে বিস্তারিত তথ্য পাঠানো হবে। ইলেকট্রনিক মিডিয়ার জন্য বিটিভির মাধ্যমে ভিডিও ফুটেজ পাঠানো হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)