কিস্তির টাকা না দেয়ায় গ্রাহককে মারধর

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:৫৪ পিএম, ১১ জুন ২০২০

ছবিঃ সংগ্রহীতপটুয়াখালীর মির্জাগঞ্জে স্থানীয় একটি সমবায় সমিতির কিস্তির টাকা না দেয়ায় গ্রাহককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। ঋণ গ্রহিতা এ বিষয়ে মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

গত সোমবার মির্জাগঞ্জ ইয়ার উদ্দীন খলিফা (র.) দরবার শরীফের বাবুর্চি খানায় এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার গ্রাহক মো. মাজেদ সিকদার জানান, আমি দরবার শরীফের বাবুর্চি খানায় স্বল্প বেতনে চাকরি করি। কয়েকমাস আগে মির্জাগঞ্জ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি থেকে ২০ হাজার টাকা ঋণ নেই এবং কয়েকটি কিস্তিতে ইতিমধ্যে পাঁচ হাজার টাকা পরিশোধ করি। এর পর থেকে আমি ঋণের সুদ পরিশোধ করে আসছি।

তিনি আরও জানান, প্রতিদিনের মত গত সোমবার সকালে ডাইনিংয়ে কাজ করছিলাম। এসময় সমিতির ঋণ কমিটির সভাপতি মো. আল আমিন হোসেন, সমিতির মাঠকর্মী বেলাল ও নেছার রান্না ঘরে এসে কিস্তির টাকা চায়। আমি অনেক মিনতি করলে তাতেও তাদের মন গলেনি। কয়েকদিন সময় চাওয়ার পরও তারা আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং একপর্যায়ে আল আমিনসহ তার দুই সহোযোগী আমাকে মারধর করে বিবস্ত্র করে ফেলে। এ বিষয়ে দরবারের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লিখিতভাবে অভিযোগ দিয়েছি।

মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে দেয়া দরবার শরীফের বাবুর্চি মাজেদ সিকদারের লিখিত অভিযোগটি বুধবার হাতে পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)