প্রশাসনের সহযোগিতায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া নজরুল ইসলামের দাফন সম্পন্ন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:১০ পিএম, ১৪ জুন ২০২০ | আপডেট: ০৯:১১ এএম, ১৫ জুন ২০২০

---

বরগুনার পাথরঘাটা করোনা ভাইরাসে উপসর্গ নিয়ে মারা যাওয়া সাবেক বন বিভাগের কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। এর আগে আছরের নামাজের পৌর শহরের তিন নম্বর ওয়ার্ডের নিজ বাসার সামনে তার জানাজা নামাজ সম্পন্ন হয়।

এ সময় পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির, থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন, ডাঃ মেহেদী হাসানসহ পুলিশের বেশ কয়েকজন পুলিশের উপপরিদর্শক উপস্থিত ছিলেন।

নজরুল ইসলামের শ্যালক বেলায়েত হোসেন জানান, মৃত্যুর আগে তিনি তার নিজের গ্রামের বাড়ি গহরপুর গ্রামে দাফন সম্পন্ন করার অসিয়ত করে যান। বেলায়েত হোসেন আরো জানান এই বিষয়টি উপজেলা প্রশাসনের সাথে আলোচনা করে প্রসাশনের সহযোগিতায় দাফন কাফন সম্পন্ন করা হয়েছে।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির জানান, ধর্মীয় নিয়ম অনুযায়ী মৃত্যু ব্যাক্তির যা যা করতে হয় সে অনুযায়ী সকল কাজ বাস্তবায়ন করা হয়েছে। এতে ইসলামী ফাউন্ডেশনের কর্মীরা সহায়তা করেছে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা বিভাগের দায়িত্বে থাকা ডাঃ মেহেদী হাসান জানান, দু’বার নমুনা পরিক্ষার ফলাফল নেগেটিভ আসার পরেও তার লক্ষণ দেখে আমরা তাকে করোনা আক্রান্তদের মতোই চিকিৎসা ব্যবস্থার পরামর্শ দিয়ে আসছিলাম।

এস এ এ ১৪০৬২০২০

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)