খুলনায় চিকিৎসক হত্যার প্রতিবাদে পাথরঘাটা মেডিকেল স্টুডেন্টস এন্ড ডক্টর এসোসিয়েশন এর উদ্যোগে মানববন্ধন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০২:২৯ পিএম, ২১ জুন ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজখুলনার চিকিৎসক রাকিব হত্যার প্রতিবাদে পাথরঘাটা মেডিকেল এন্ড ডক্টরস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের নিয়ে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে।

সোমবার (২১ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে এ কর্মসুচি পালন করেন তারা। এ কর্মসুচিতে সংগঠনের সকলে

এ সময় পাথরঘাটা মেডিকেল এন্ড ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি শিব সংকর রায় শাওনের সভাপতিত্বে পাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের পঃপঃ কর্মকর্তা আবুল ফাত্তাহ।

সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি শিব শংকর রায় (শাওন), যুগ্ম সাধারন সম্পাদক মুরাদ মেহরাজ, জাহিদ হাসানসহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মচারী বৃন্দ প্রমুখ।

এ বিষয়ে সংগঠনের সভাপতি শিব শংকর রায় বলেন, চিকিৎসকরা একটি দেশ ও জাতির ভবিষ্যৎ। সৃষ্টিকর্তার পরেই মানুষের জীবন বাচানোর ক্ষমতা তাদের কাছে। চিকিৎসকদের উপর হামলার ঘটনা তীব্র নিন্দাজনক। অবিলম্বে এই ঘটনার বিচার করে, দোষীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করছি। এ ক্ষেত্রে বিএমএ কে আরও জোরদার পদক্ষেপ নেওয়ার ও কথা বলেন তিনি।

এ বিষয়ে আবুল ফাত্তাহ বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে সম্মুখ যোদ্ধা হিসেবে চিকিৎসকরা কাজ করে যাচ্ছে। তাদের ওপর এ ধরনের হামলার তীব্র নিন্দা জানাই। বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সহ সকল সংগঠনের ভুমিকাও আরো জোরদার হওয়া দরকার। চিকিৎসক সংগঠনের ভুমিক আরো কঠোর হওয়ার দাবি জানাচ্ছি এবং পাথরঘাটা মেডিকেল এন্ড ডক্টরস স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের দীর্ঘায়ু কামনা করছি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)