বরিশালে ইউএনও–ওসি করোনায় আক্রান্ত

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:৪৮ পিএম, ২২ জুন ২০২০

---

 বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিযুষ চন্দ্র দে ও উজিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসানের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

সোমবার (২২ জুন) সকালে ইউএনও-এর বিষয়টি বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান এবং ওসি’র বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

জানা গেছে, গত ১৬ জুন করোনা সন্দেহে মেহেন্দীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ইউএনও’র নমুনা সংগ্রহ করা হয়। পরে পিসিআর ল্যাবে তার নমুনা পরীক্ষা শেষে রিপোর্টে পজিটিভ আসে।

এদিকে শনিবার (২০ জুন) উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ওসির নমুনা সংগ্রহ করা হলে রোববার (২১ জুন) রাতে পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার রিপোর্টে তারও করোনা ধরা পড়ে।

আরো জানা গেছে, ইউএনও পিযুষ চন্দ্র দে এবং ওসি জিয়াউল আহসান বর্তমানে নিজ নিজ বাসায় চিকিৎসাধীন ও সুস্থ রয়েছেন।

এদিকে বরিশাল জেলা শিশুবিষয়ক কর্মকর্তা পঙ্কজ রায় চৌধুরী করোনায় আক্রান্ত হয়েছেন। বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর বিষয়টি নিশ্চিত করেছে।

জানা গেছে, জ্বর-সর্দি দেখা দিলে তিনি ১৯ জুন শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবে নমুনা দেন। সেখান থেকে ২০ জুন তার রিপোর্ট পজিটিভ আসে। পঙ্কজ রায় চৌধুরী ঘরে থেকে চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। তবে তার শরীরের অবস্থা ভালো রয়েছে।

৫৯ বছর বয়সী এই কর্মকর্তার শরীরে অন্য কোন জটিল রোগ নেই বলেও পারিবারিক সূত্রে জানা গেছে।

এসএএ /২২০৬২০২০

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)