বাউফলে ইয়াবাসহ ৩ মাদক বিক্রেতা গ্রেপ্তার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:০৫ পিএম, ২৪ জুন ২০২০

ছবিঃ সংগ্রহীতপটুয়াখালীর বাউফল উপজেলায় পৃথক পৃথক অভিযানে তিন ইয়াবা বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জুন) রাতে উপজেলার কালাইয়া বন্দরের শিমুলবাগ, কেশবপুর ও ধূলীয়া এলাকায় পৃথকভাবে অভিযান চালিয়ে তাদের ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টার উপজেলার কালাইয়া বন্দরের শিমুলবাগ এলাকার ইয়াবা বিক্রেতা মোঃ সজিব বেপারীকে (২৮) ৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে পটুয়াখলী ডিবি পুলিশ। সে উপজেলার কালাইয়া গ্রামের মৃত্যু মোকলেছ বেপারীর ছেলে। সজিব এলাকায় চিহ্নিত ইয়াবা মাদক বিক্রেতা। এরআগেও একাধিকবার বিপুল পরিমান ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়েছিলো।

এরআগে সন্ধ্যা ৭টার দিকে বাউফল থানা পুলিশ পৃথক অভিযানে উপজেলার কালিশুরী বাজারের ব্রিজ সংলগ্ন এলাকা থেকে মোঃ আমজাদ হোসেন (৩৫) ও স্বপণ হাওলাদার (৫০) নামের দুই মাদক বিক্রেতাকে ১৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার।

গ্রেপ্তারকৃত আমজাদ উপজেলার কেশাবপুর ইউনিয়নের জাফরাবাজ গ্রামের আবদুল জব্বার মৃধার ছেলে। তাঁর কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অপরজন স্বপন হাওলাদার একই উপজেলার ধুলিয়া ইউনিয়নের চাঁদকাঠী গ্রামের আবদুল আলী হাওলাদারের ছেলে। তাঁর কাছ থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বরিশালটাইমসকে জানান, ‘ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)