মঠবাড়িয়ায় এমপি’র বিরুদ্ধে ক্ষমতা অপব্যবহারের অভিযোগে সংবাদ সম্মেলন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ১ জুলাই ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজ

পিরোজপুরের মঠবাড়িয়ার স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডাঃ রুস্তম আলী ফরাজীর বিরুদ্ধে এডিবির উন্নয়ন খাতের ৬০ লাখ টাকা ফেরত যাওয়ায় ক্ষমতার অপব্যবহার ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ ১১ ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

মঙ্গলবার রাতে উপজেলা পরিষদ সভা কক্ষে এ সংবাদ সম্মেল অনুষ্ঠিত হয়।

এর আগে বিকেলে এমপি’র বিরুদ্ধে চেয়ারম্যানরা শহরে ঝাড়– মিছিল শেষে শহীদ মিনার সম্মুখ সড়কে এক প্রতিবাদ সভা করেন।

সংবাদ সম্মেলনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা রিয়াজ উদ্দিন আহমেদ লিখিত বক্তব্যে জানান, ২০১৯-২০২০ অর্থ বছরের এডিবির উন্নয়ন খাতের ৬০ লাখ টাকা ডাঃ রুস্তম আলী ফরাজীর ক্ষমতার অপব্যবহার ও স্বেচ্ছাচারিতার কারণে বরাদ্দ ফেরত গেছে। তিনি উপজেলা পরিষদকে অকার্যকর করার জন্য অবৈধ হস্থক্ষেপ করেন এবং উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা প্রকৌশলী, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা সহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাকে হুমকি ও চাপ সৃষ্টি করে তিনি সকল ঠিকাদারদের বিল স্থগিত সহ উন্নয়নের বরাদ্দকৃত টাকা ফেরত দেওয়ার ব্যবস্থা করেছেন।

সংবাদ সম্মেলনে উপজেলা পরিষদের ভাইস আরিফুর রহমান সিফাত, ইউপি চেয়ারম্যান সোবহান শরীফ, ফজলুল হক রাহাত, ইব্রাহিম খলিল ফরাজী, রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, রিয়াজুল আলম ঝনো, হারুন অর রশিদ, নাছির উদ্দিন ও এ,বি,এম ফারুক হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)