ধর্ষণের মামলায় চিকিৎসক গ্রেফতার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:১৩ এএম, ৪ জুলাই ২০২০

গ্রেফতারকৃত চিকিৎসক মো. শাহ আলম

 পিরোজপুরে ধর্ষণের মামলায় মো. শাহ আলম (৫৫) নামের এক চিকিৎসকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত চিকিৎসক পৌর এলাকার উত্তর ভাইজোড়ার (৬নং ওয়ার্ড) মৃত আজিজ শেখের ছেলে। 
 

ধর্ষণের অভিযোগে এক ছাত্রী বাদি হয়ে গত বৃহস্পতিবার (২ জুলাই) রাতে সদর থানায় একটি মামলা দায়ের করেন। ওই রাতেই অভিযুক্ত চিকিৎসককে গ্রেফতার করে পুলিশ। তিনি জেলা ডায়াবেটিস হাসপাতালের চিকিৎসক।

মামলা সূত্রে জানা গেছে, ওই ছাত্রী পিরোজপুরের একটি স্কুল থেকে চলতি বছর এসএসসি পাস করেছেন। তার পারিবারিক অস্বচ্ছলতার কারণে পিরোজপুর পৌরসভার বড় মসজিদ মোড়ে অবস্থিত অভিযুক্ত চিকিৎসকের ব্যক্তিগত রোগী দেখার চেম্বারে অফিস সহকারী হিসাবে চাকরি করেন। গত বুধবার (১ জুলাই) সকাল ৯টার দিকে তিনি অফিসে গেলে দুপুর ২টার দিকে চেম্বারে কোন লোক না থাকার সুযোগে ওই চিকিৎসক তাকে ধর্ষণ করেন। এ সময় ওই ছাত্রীর থুতনিতে (মুখের নিচে) জখম হয়। 

অভিযোগ বলা হয়, সেসময় ওই ছাত্রীর চিৎকার শুনে স্থানীয় টিপু তালুকদার ও অনিক নামের দুই জনে এগিয়ে আসেন। পরে টিপু তালুকদারের মাধ্যমে বিষয়টি ম্যানেজ করতে তার (টিপু তালুকদার) ইসলামী ব্যাংকের পিরোজপুর শাখার অ্যাকাউন্টে ১০ হাজার টাকার একটি চেক প্রদান করেন ওই চিকিৎসক।

এ ব্যাপারে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম বাদল জানান, ওই রাতে অভিযুক্ত চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে। 

সএএ/৪০৭২০২০
সুত্রঃ বাংলা নিউজ. কম

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)