করোনাকালে প্রবাসে মঠবাড়িয়ার মৃত্যু ব্যক্তিদের পরিবারের পাশে এএমটিভির চেয়ারম্যান

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ৩০ জুলাই ২০২০

করোনাকালে প্রবাসে মঠবাড়িয়ার মৃত্যু ব্যক্তিদের পরিবারের পাশে এএমটিভির চেয়ারম্যান

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মহামারী করোনাকালে সৌদি আরবে অবস্থানরত মঠবাড়িয়ার আট প্রবাসী মৃত্যু বরণ করেছেন। এরা দীর্ঘদিন ধরে সৌদি আরবে বিভিন্ন পেশায় কর্মরত ছিলেন। এই মৃত্যু ব্যক্তিদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন ফেসবুক ভিত্তিক চ্যানেল এএমটিভির চেয়ারম্যান ইসমাইল হোসেন হাওলাদার। তিনি মঠবাড়িয়া উপজেলার সাপলেজা গ্রামের ছগির পঞ্চায়েত,
কালিরহাট এলাকার মাসুম হাওলাদার, বড় মাছুয়া গ্রামের জুয়েল আকন, সোনাখালী গ্রামের আব্দুল্লাহ, বাদুরতলী গ্রামের হাবিবুর রহমান, খেতাছিড়া গ্রামের ফারুক মিয়া, কচুবাড়িয়া গ্রামের গোলাম মোস্তফা, বুখাইতলা বান্ধবপাড়া গ্রামের মোস্তফা হাওলাদারের বাড়িতে গিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এসময় মৃত ব্যক্তিদের সন্তানদের হাতে বিভিন্ন প্রজাতির মৌসুমী ফল তুলে দেন।
এএমটিভির চেয়ারম্যান ইসমাইল হোসেন হাওলাদার জানান, প্রবাসে মৃত ব্যক্তিদের স্বজনরা অনেক বেশী বাকরুদ্ধ ও শোকাহত হয়ে পড়েছেন। মৃত ব্যক্তিদের লাশটা পর্যন্ত স্বজনরা দেশে এনে দাফন করতে পারেননি। তাদের এই কষ্টে আমরা সমব্যথী। তাদের শান্তনা দেয়ার কোনো ভাষা আমাদের নেই। তাই তাদের প্রতি সমবেদনা ও সম্মান জানাতে আমি তাদের বাড়ি বাড়ি ছুটে গিয়েছি। এএমটিভি পরিবার ভবিষ্যতেও নিহতদের পরিবারের পাশে থাকবে এবং সাধ্যমত সহায়তার হাত বাড়িয়ে দিবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)