মর্মান্তিক: পটুয়াখালীর বাউফলে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ৪ আগস্ট ২০২০

পটুয়াখালী, বাউফল, মৃত্যু
পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া ইউপির কর্পূরকাঠী গ্রামের পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে একই পরিবারের তিন বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই পরিবারের তিনটি শিশুর মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে পুরো গ্রামজুড়ে। পরিবারের কান্নায় সামিল হয় এলাকাবাসী। তাদের অর্তনাদে আকাশ বাতাস ভারী হয়ে উঠে। বয়ে যায় এলাকায় কান্নার রোল। সোমবার সন্ধ্যায় উপজেলার কালাইয়া ইউপির কর্পূরকাঠী গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কালাইয়া ইউপির কর্পুরকাঠি গ্রামের মোকলেচুর রহমানের দুই কণ্যা মরিয়ম (১৬) ও মারিয়া (১১) এবং মোকলেচুর রহমানের ছোট ভাই রাজ্জাকের কণ্যা মাহফুজা (১৬) দুপুর দুইটার দিকে গোসল করতে বাড়ীর সামনের পুকুরে যায়। কিন্তু গোসল করে ফিরে না আসায় বাড়ির লোকজন তাদের খুঁজতে থাকে। ওই সময় তারা কোথায়ও ঘুরতে গেছে বলে পরিবারের লোক জন ধারণা করেন। কিন্তু বেলা শেষে ঘরে ফিরে না আসায় তারা পুনরায় খোঁজাখুঁজি শুরু করে। সন্ধ্যার সময় বাড়ির লোকজন পুকুর পাড়ে জামা-কাপড় ও জুতা দেখতে পেয়ে তাদের সন্দেহ হয়। পরে বাড়ির লোকজন পুকুরে নেমে খোঁজাখুঁজি করে তিন বোনের মরদেহ পুকুর থেকে উদ্ধার করে।

তারা কেউ সাঁতার কাটতে জানতোনা বলে পরিবার লোকজন জানায়। মরিয়ম ও মারিয়া কালাইয়া রাব্বানিয়া ফাজিল মাদ্রাসার ১০ম ও ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী এবং মাহফুজা কর্পূরকাঠী মানছুরিয়া দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আল-মামুন ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, ওরা সাতার না জানাতে পুকুরের পানিতে ডুবে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।’

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)