পাথরঘাটায় হাত-পা বেঁধে ও মুখে টেপ দিয়ে ডাকাতি, আহত ১

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ১৮ আগস্ট ২০২০ | আপডেট: ০৬:০২ পিএম, ১৮ আগস্ট ২০২০


বরগুনার পাথরঘাটায় হাত-পা বেঁধে ও মুখে টেপ দিয়ে ডাকাতির ঘটনার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উত্তম মজুমদার (৩৫) নামের এক জন আহত হয়েছে। তাকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সোমবার (১৭ আগস্ট) দিবাগত রাত ১ টার পরে উপজেলার চরদুয়নী ইউনিয়নের হোগলাপাশা এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় বরগুনা সহকারী পুলিশ সুপার ও পাথরঘাটা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত উত্তম মজুমদার একই এলাকার মৃত গুনধর মজিমদারের ছেলে।

উত্তম মজুমদারের মামা সঞ্জয় কান্তি ব্যাপারী জানান, একদল ডাকাত সংগবদ্ধভাবে প্রথমে তার ভাগ্নের ঘরের জানালা ও পরে গ্রিলকেটে ঘরের মধ্যে প্রবেশ করে মারধর শুরু করে। এর পরে প্রথমে উত্তমএর হাত-বেঁধে ও মুখে টেপ দিয়ে খাটের উপুর করে শুয়িয়ে রেখে। একই ভাবে তার স্ত্রী ও মায়েরও হাত-পা বেঁধে মুখে টেপ দিয়ে বেধে রাখে। পরে আলমিরা খুলে ২ ভরি স্বর্ণসহ ঘরে রক্ষিত ৪৯ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা। এ সময় উত্তমের মাথায় সাবল দিয়ে আঘাত করে। তবে কাউকে চিনতে পারেননি তিনি।

উত্তমের অসুস্থ্য স্ত্রী স্মৃতিরানী জানান, তার মুখে টেপ দিয়ে বাধার পরে কোন দিকে তাকাতে নিশেধ করেন। তাকালে তার পেটের বাচ্চার ডেলিভারী করিয়ে দিবেন বলে শাসায় ডাকাতদল।

এবিষয়ে পাথরঘাটা থানা পুলিশ পরিদর্শক তদন্ত মো. সাইদ আহমেদ জানান, ঘটনা খবর পাওয়ার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতির বিষয়ে তদন্ত চলছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)