এমন দৃশ্যে চোখে পানি অজস্র মানুষের

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:০৩ পিএম, ১৮ আগস্ট ২০২০

তারা চাচা-ভাতিজি
ময়মনসিংহের ফুলপুরে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে ডুবে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যান আটজন। এরপরই উদ্ধার করা হয় একের পর এক লাশ। কিন্তু একটি ছবি লাখো মানুষের চোখে পানি এনে দিয়েছে।
ছবিটিতে দেখা গেছে, মাটিতে শুয়ে এক শিশুকে জাপটে ধরে বিলাপ করছেন শরীফুল নামে এক ব্যক্তি। কিন্তু ততক্ষণে ওই শিশুকন্যা চলে গেছে না ফেরার দেশে। সম্পর্কে তারা চাচা-ভাতিজি বলে জানায় নিহতদের পরিবার।

জানা যায়, বুলবুলির পিতার নাম শাহজাহান। তিনিও ওই মাইক্রোবাসে ছিলেন। দুর্ঘটনার পর তিনি বেঁচে ফিরলেও বাঁচতে পারেনি মেয়ে বুলবুলি। পরে শাহজাহান ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নেন। মঙ্গলবার বিকেলে তিনি এই প্রতিবেদকের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আমার ভাই শরীফুল আমার শিশুকন্যা বুলবুলিকে পানি থেকে উদ্ধার করে বুকে জড়িয়ে ধরে রাখেন। কিন্তু আমার মেয়ে ততক্ষণে আর নেই। তবে অনেকেই বাবা-মেয়ে বলে যা লিখছেন তা ঠিক নয় বলেও জানান বুলবুলির পিতা

ওই ঘটনার পর ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এমন দৃশ্য দেখে উপস্থিত অনেকেই কাঁদতে দেখা গেছে। অপরদিকে ফেসবুকে ভাইরাল হওয়ার পর অজস্র মানুষের চোখ থেকেও পানি ঝরে বলে খবর পাওয়া গেছে।

ফুলপুর উপজেলার ময়মনসিংহ-শেরপুর সড়কের বাঁশাটি এলাকায় মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে ঘটনাটি ঘটেছে। সেখানে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। ঘটনাস্থলেই আটজন মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)