মঠবাড়িয়ায় কব্জি কর্তণ মামলার প্রধান আসামীসহ ২ ছাত্রলীগ কর্মী ঢাকা থেকে গ্রেফতার

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৪:১১ পিএম, ২৬ আগস্ট ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজমঠবাড়িয়া প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতা শুভ শীলের (১৮) কব্জি কেটে বিচ্ছিন্ন করার মামলার প্রধান আসামী ছাত্রলীগ নেতা মোঃ শাকিল আহম্মেদ সাদি (২৫) ও তানভির মল্লিককে মঙ্গলবার ঢাকা থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার সকাল ১১টায় মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু এক সংবাদ সম্মেলনের মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত শাকিল আহম্মেদ সাদি উপজেলার মাছুয়া গ্রামের মোঃ আইউব আলী খানের ছেলে ও তানভীর মল্লিক (২২) দক্ষিন মিঠাখালী গ্রামের মোঃ হিরু মল্লিকের ছেলে।

মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই মোঃ শহিদুল ইসলাম জানান, গত মঙ্গলবার দুপুরে মামলার প্রধান আসামী সাদী ও তানভীর ঢাকার গুলশানের একটি অভিজাত বাড়িতে বাহির থেকে দরজায় তালা দিয়ে আত্মগোপন ছিলো। তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত হয়ে গুলশান থানা পুলিশের সহযোগীতায় তাদেরকে গ্রেফতার করা হয়। আসামীদের বুধবার ২৬আগস্ট আদালতে সোপর্দ করে রিমান্ড আবেদন করা হবে।

তিনি আরও জানান, এ মামলার এজাহার নামীয় আসামী ছাত্রলীগ কর্মী রাব্বি (২২) ও মৃদুল গয়ালী (২১) কে থানা পুলিশ গত বুধবার ১৯ আগস্ট গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো. মাসুদুজ্জামান জানান, স্থানীয় আধিপত্য বিস্তার ও রাজনৈতিক বিরোধ এবং একটি মোবাইল চুরিকে কেন্দ্র করে শুভ শীলের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করার ঘটনা ঘটে। তিনি আরও জানান এ মামলার বাকী আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক এ দু’গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৮ আগষ্ট মঙ্গলবার রাতে পৌর সভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগ সাধারন সম্পাদক শুভ শীলের কব্জি কেটে দেয় প্রতিপক্ষ সাদি ও তার দলবল। এ ঘটনায় পরের দিন ১৯ আগস্ট (বুধবার) রাতে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মূর্তজা বাদী হয়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজুসহ ১৮ জনকে নামিয় ও অজ্ঞাত ২০ ছাত্রলীগ ও যুবলীগ নেতা-কর্মীদের আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)