বরগুনায় ইয়াবাসহ ইউনিয়ন যুবলীগ সভাপতি গ্রেফতার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:৩৫ পিএম, ২ সেপ্টেম্বর ২০২০

বরগুনা সদর উপজেলার ১০ নং নলটোনা ইউনিয়নের যুবলীগের সভাপতি আবু সালেহকে ইয়াবাসহ আটক করেছে বাবুগঞ্জ ফাঁড়ি পুলিশ।

স্থানীয়ভাবে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টার দিকে নলটোনা ইউনিয়নের শিয়ালিয়া গ্রামে এএসআই হাবিবুল হাসান সোহেলের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ছয় পিস ইয়াবাসহ হাতেনাতে ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু সালেহ ও ইয়াবা কারবারি বাদলকে আটক করে।
যুবলীগ সভাপতি গ্রেফতার
এ বিষয়ে বাবুগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রনজিত কুমার সরকার এ সততা নিশ্চিত করে বলেন, আবু সালেহ ও বাদলকে ছয় পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। আমরা মামলা করে সদর থানায় আসামিদেরকে প্রেরণ করেছি। এর আগেও আবু সালেহর বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ রয়েছে।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম বলেন, বাবুগঞ্জ তদন্ত কেন্দ্র থেকে দুই ইয়াবা কারবারিকে সদর থানায় হস্তান্তর করেছে। তাদের নামে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বরগুনায় দিন দিন মাদকের জমজমাট কারবার বেড়েই চলছে। যাদেরকে পুলিশ গ্রেফতার করে তারা আইনের ফাঁক-ফোকর দিয়ে দ্রুতই বেরিয়ে এসে পুনরায় মাদক কারবারে জোড়ালোভাবে নেমে যায়। এতে আস্তে আস্তে ধ্বংস হয়ে যাচ্ছে বরগুনার যুবসমাজ। মাদক থেকে যুবসমাজকে রক্ষা করার জন্য প্রশাসনের কঠোর হস্তক্ষেপ নেয়ার আহ্বান জানিয়েছেন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
সূত্রঃ বরিশাল ক্রাইম নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)