মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধে বসত ঘরে হামলা, থানায় মামলা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৫:২০ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজ
মঠবাড়িয়া প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে বসত ঘরে হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় বৃহস্পতিবার রাতে স্থানীয় থানায় একটি মামলা হয়েছে।

মামলা সূত্রে জানাযায়, উপজেলার বকসির ঘটিচোরা গ্রামের মৃত জাহাঙ্গীর আলম ফরাজীর ছেলে শিক্ষানবিশ আইনজীবী সোহেল রানার সাথে একই এলাকার মৃত আঃ ওয়াহেদ মোক্তারের ছেলে রিয়াজুল হক রেজার দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত ৮ সেপ্টেম্বর সোহেল রানার ভোগ দখলীয় রোপিত ধান ক্ষেতে রেজাদের ভাড়াটিয়া ফারুক ফরাজী পাওয়ার টিলার দিয়ে চাষাবাদ শুরু করে। এতে সোহেল রানা গংরা বাঁধা দিলে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ছয় জন আহত হয়।

এঘটনার জের ধরে পরবর্তীতে রিয়াজুল হক রেজার নেতৃত্বে ১০/১২ জনের একটি দল সোহেল রানার বসত ঘরে হামলা চালিয়ে দরজা ও জানালা ভাংচুর করে এবং সোহেল রানার বোন রাবেয়া আক্তারকে মারধর করে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এ,জেড,এম মাসুদুজ্জামান জানান, জমিজমা বিরোধের জেরে দুই পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং এঘটনায় থানায় পৃথক দু’টি মামলা হয়েছে। মামলা দু’টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)