আমতলীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, স্ত্রীর দাবি খুন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৮:২৪ এএম, ২৬ সেপ্টেম্বর ২০২০

ছবিঃ সংগ্রহীতআমতলী প্রতিনিধিঃ
বরগুনার আমতলী উপজেলার উত্তর তক্তাবুনিয়া গ্রামে নিখোঁজ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নুর জামাল মোল্লা (৪০) নামের যুবকের লাশটি শুক্রবার সকালে বাড়ি পাশে পুকুরপাড়ে গাছে ঝুলতে দেখে প্রতিবেশীরা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের স্ত্রী লাইলী বেগমের দাবি, তার স্বামীকে হত্যা করে কেউ গলায় ফাঁস দিয়ে গাছে ঝুলিয়ে রাখে।

নুর জামাল মোল্লা হলদিয়া ইউনিয়নের উত্তর তক্তাবুনিয়া গ্রামের আলতাফ হোসেন মোল্লার ছেলে। তিনি একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন।

এর আগে বৃহস্পতিবার দুপুরে নুর জামাল বাড়ি থেকে বের হয়ে যান। এর পর থেকে জামাল নিখোঁজ ছিলেন। স্বজনরা বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাননি।

পুলিশ জানায়- শুক্রবার সকালে তার বাড়ির পুকুরপাড়ে একটি গাছের সঙ্গে তোয়ালে প্যাঁচানো গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ স্বজনরা দেখতে পায়। নুর জামালের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ও পরিধেয় কাপড়ে রক্তমাখা রয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা করা হলেও পরবর্তীতে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)