নলছিটিতে রাস্তা থেকে তুলে নিয়ে তরুণীকে রাতভর ধর্ষণ!

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ৯ অক্টোবর ২০২০

এই ছবিটি প্রতিকীঝালকাঠির নলছিটিতে এক তরুণীকে (১৮) অপহরণ করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে পাঁচ যুবকের নামে নলছিটি থানায় মামলা করেছে মেয়েটির মা।

অভিযুক্ত হাসান হাওলাদার ভাড়ায় মোটরসাইকেলচালক। সে খাসমহল এলাকার নাসির হাওলাদারের ছেলে। তেতুলবাড়িয়া গ্রামের জনি সিকদার (২৪), কপালবেড়া গ্রামের রাব্বি (২৩), নাঈম ফকির (২৫) ও সাব্বির (২৫) অপহরণ ও ধর্ষণে সহযোগিতা করে বলে মামলায় উল্লেখ করা হয়।

পুলিশ জানায়, গত বুধবার সকালে নলছিটি শহরের খাসমহল এলাকা থেকে স্থানীয় হাসান হাওলাদার (২০) ও তার সহযোগীরা মোটরসাইকেলে জোর করে মেয়েটিকে তুলে নেয়। তাকে উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের এক আত্মীয়ের বাড়িতে নিয়ে রাতভর ধর্ষণ করে। এ ঘটনায় হাসানকে সহযোগিতা করে তেতুলবাড়িয়া ও কপালবেড়া গ্রামের চার যুবক। মেয়েকে না পেয়ে পরিবারের লোকজন বিষয়টি পুলিশকে জানায়। ধর্ষণের শিকার ওই তরুণীকে পরদিন মোটরসাইকেলে করে নলছিটি পৌঁছে দিয়ে পালিয়ে যায় সহযোগীরা।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, মেয়েটিকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)