পল্লী বিদ্যুতের অব্যবস্থাপনা, খুটি থেকে পড়ে যাওয়া পাথরঘাটার তরিকুলের জ্ঞান ফিরেনি চারদিনেও

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:২৬ পিএম, ১১ অক্টোবর ২০২০ | আপডেট: ০৭:৪৫ পিএম, ১১ অক্টোবর ২০২০

পল্লী বিদ্যুতের অব্যবস্থাপনা
বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী এলাকায় মিটারের নতুন সংযোগ স্থাপনের সময় লাইনম্যান খুঁটিতে না উঠে বিদ্যুৎ থাকাকালীন অবস্থায় খুঁটিতে উঠিয়ে সংযোগ স্থাপনের নির্দেশ দেয়া হয় পাথরঘাটা পল্লীবিদ্যুতের মাষ্টার রুলে নিয়োজিত তরিকুল ইসলামকে।
এসময় কারেন্টের খুটিতে কাজ করা কালীন বিদ্যুতের শক খেয়ে ত্রিশ ফুট উঁচু থেকে নিচে পরে গুরুতর আহত হওয়। এ অভিযোগ করেন চরদুয়ানী বাজার এলাকার একাধিক ব্যবসায়ী ও তরিকুলের স্বজনরা।

তারা আরো অভিযোগ করেন, খুঁটি থেকে তরিকুল ইসলাম দুমরে মুচড়ে পরে যাওয়ার পরপরই ওখানে উপস্থিত থাকা পাথরঘাটা পল্লী বিদ্যুতের লোকজন তাকে মিটার, তার ও অন্যান্য সরঞ্জামাদি নিয়ে ঘটনাস্থল থেকে সটকে পড়ে। তখন স্থানীয়রা আহত অবস্থায় তরিকুল ইসলামকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন। সেখান থেকেও অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন চিকিৎসক।
স্বজনদের থেকে জানা যায় ঘটনার চার দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত জ্ঞান ফেরেনি তরিকুলের। এমনকি বিদ্যুৎ অফিস থেকেও কোনো ধরনের খোঁজখবর নেয়নি তারা।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের থেকে যানা যায় মস্কিস্কে রক্তজমাট সহ কপালের বাম পাশের হাড় ভেংগে গেছে তরিকুলের। এছাড়া আগুনে হাত পা পিঠ সহ শরিরের বিভিন্ন অংশ পুড়ে গেছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)