বরগুনায় শিক্ষকের বিরুদ্ধে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:০৪ পিএম, ২৯ অক্টোবর ২০২০

এই ছবিটি প্রতিকীবরগুনা প্রতিনিধিঃ
বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নে আইয়ূব আলী (৩৫) নামের এক শিক্ষকের বিরুদ্ধে শিশুকে ধর্ষণের অভিযোগ রয়েছে। তিনি স্থানীয় একটি মাদ্রাসায় শিক্ষক। এ ঘটনায় শিশুটির বাবা বরগুনা সদর থানায় মামলা দায়ের করেছেন।

ওই শিশুটির বাবা জানান, গত ২৫শে অক্টোবর শনিবার দুপুরে শিক্ষক আইয়ুব আলীর শিশুর সাথে খেলতে ওই শিশুটি তাদের ঘরে যায়। এসময় আইয়ুব আলী ওই শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি কান্না শুরু করলে তাকে ছেড়ে দেয়। বাড়িতে আসার পর প্যান্ট উল্টো অবস্থায় পড়া দেখে শিশুটির মা কারণ জানতে চায়। শিশুটি কান্না করে বিষয়টি মাকে জানায়। পরে ওই শিশুটির বাবা ইউনুস ধর্ষক আইয়ুব আলীর ভাই সাবেক ইউপি সদস্য ইসমাইলকে জানান। ঘটনা জানার পর ইসমাইল বিষয়টি কাউকে না জানানোর জন্য চাপ প্রয়োগ করে। এক পর্যায়ে শিশুটিসহ পরিবারকে জিম্মি করে রাখে। খবর পেয়ে গণমাধ্যকর্মীরা শিশুটির বাড়িতে গিয়ে পুলিশের সহায়তায় শিশুটিকে মা-বাবাসহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আইয়ুবের ভাই সাবেক ইউপি সদস্য ইসমাইল মুঠোফোনে জানান, এরকম কোনো ঘটনার বিষয় আমার জানা নেই’।

এ বিষয়ে বরগুনা থানার ওসি তরিকুল ইসলাম তরিক বলেন, শিশুর বাবা ইউনুস বাদি হয়ে আইয়ুব আলীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন। বুধবার রাত নয়টার পুলিশ আইয়ুব আলীর বাড়িতে অভিযান চালায়। তবে তাকে গ্রেপ্তার সম্ভব হয়নি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)