মঠবাড়িয়ায় সড়ক প্রসস্থকরণ ও ফুটপাত নির্মানের দাবিতে মানববন্ধন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ২ নভেম্বর ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজমঠবাড়িয়া প্রতিনিধি :
সড়ক ও জনপদ বিভাগ পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের বহেরাতলা ব্রিজ থেকে থানাপাড়া ব্রিজ পর্যন্ত সড়ক দ্রুত সংস্কার ও ৩০ ফুট প্রসস্থকরণসহ ৫ দফা দাবিতে মানববন্ধন করা হয়েছে।

আজ সোমবার সকালে মঠবাড়িয়া প্রেসক্লাবের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার সম্মূখ সড়কের এ মানববন্ধনে বিভিন্ন শ্রেণীপেশার শহস্রাধীক লোক অংশ গ্রহন করেন।

প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশের সভাপতিত্বে আন্দেলনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, আ‘লীগ সহ-সভাপতি মো. আরিফ-উল হক, শিক্ষক নেতা নূর হোসাইন মোল্লা, আলমগীর হোসেন খান, রনজিৎ কুমার শীল, বনিক সমিতির সভাপতি শামসুল আলম, প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক মিজানুর রহমান মিজু, যুবলীগ সাবেক সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ, সাধারণ সম্পাদক জুলহাস শাহিন, সামাজ সেবক আলাউদ্দিন আল আজাদ ও সাংবাদিক ইসমাইল হোসেন হাওলাদার ও আবুল কালাম আজাদ প্রমূখ।

বক্তারা, আগামী ৪ মাসের মধ্যে পৌর শহরের বহেরাতলা ব্রিজ থেকে থানাপাড়া ব্রিজ পর্যন্ত সড়ক ৩০ ফুট চওড়া ও সড়কের দু‘পাশে পথচারীদের চলাচলের জন্য ফুটপাত নির্মাণ, সড়কের মধ্যে যত্রতত্র পল্লী বিদ্যুতের খুটি অপসারণ, রিক্সা, ভ্যান, অটো রিক্সা, মাহিন্দ্র, ভাড়ায় চালিত মটর সাইকেলের জন্য নির্ধারিত স্ট্যান্ড নির্মাাণ লক্ষে স্থানীয় সংসদ সদস্য ও পৌর মেয়রের দৃষ্টি আকর্ষণ করেন। এবং পিরোজপুরের সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী ও জি এম পল্লী বিদ্যুৎ‘র গাফলাতির জন্য দায়ী করে। ঘোষিত দাবি বাস্তবায়ন না হলে ধারাবাহিক আন্দোলনের মাধ্যমে মঠবাড়িয়া পৌর শহর অচল করে দেয়ার ঘোষনা দেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)