মঠবাড়িয়ায় ছেলেদের অবহেলায় মায়ের মানবেতর জীবন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:৫১ এএম, ৭ নভেম্বর ২০২০

ছবিঃ ইন্টারনেট থেকে নেয়াপিরোজপুরের মঠবাড়িয়ায় ৫ সন্তানের জননী শতবর্ষী বিধবা অসুস্থ ফাতেমা বেগম মানবেতর জীবনযাপন করছিলেন।

বৃদ্ধা অবহেলিত ওই নারী ছেলেদের কাছ থেকে নিয়মিত ভরণপোষণ না পেয়ে পুলিশে অভিযোগ করলে শুক্রবার মঠবাড়িয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছেলেদের মুচলেকা নিয়ে মাকে ঘরে তুলে দেয়।

জানা যায়, উপজেলার কুমির মারা গ্রামের মৃত আবদুল লতিফের স্ত্রী ৫ সন্তানের জননী বৃদ্ধা ফাতিমা বেগম ছেলেদের অবহেলায় মানবেতর জীবনযাপন করছিল।

এ অভিযোগ পেয়ে মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দারকে নিয়ে বৃদ্ধার বাড়িতে গিয়ে বৃদ্ধার কথা শুনে বৃদ্ধাকে খাদ্যদ্রব্য, একটি কাপড় ও নগদ অর্থ তার হাতে তুলে দেয়।

অসহায় বৃদ্ধার ছেলে মনেজ, নুর মোহাম্মাদ, দেলোয়ার ও ছিদ্দিককে ডেকে তার মায়ের নিয়মিত ভরণপোষণ ও চিকিৎসা দেয়ার কথা বলেন।

এ সময় ইউনিয়নের ইউপি চেয়ারম্যান তার ব্যক্তিগত তহবিল থেকে ওই নারীকে নগদ ১ হাজার টাকা ও প্রতি মাসে ১৫ কেজি চাল দেয়ার কথা বলেন।

ওই মুচলেকা বৈঠকে উপস্থিত ছিলেন থানার এসআই শাহনাজ পারভীন ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাবেক সম্পাদক মিজানুর রহমান মিজু, জামাল এইচ আকন ও ইউপি সদস্য আ. ছালাম প্রমুখ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)