পাথরঘাটায় শ্যালক হত্যা মামলায় দুলাভাই জেল হাজতে!

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ৮ নভেম্বর ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটায় শ্যালক নুরুল ইসলামকে (৫৫) লাঠির আঘাতে হত্যার ঘটনায় দুলাভাই মো. জাফর মুন্সিকে (৪৫) বরগুনা সিআইগিড আটক করে পাথরঘাটা থানায় সোপর্দ করে।

পরে আজ রোববার দুপুরে পাথরঘাটা থানায় সোপর্দ করলে পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদাত তাকে জেল হাজতে প্রেরন করে।

এর আগে গতকাল শনিবার সন্ধার দিকে উপজেলার রুহিতা গ্রাম থেকে তাকে আটক করে আজ আসামি জাফরকে দুপুরের দিকে আদালতে সোপর্দ করা হয়।

খোঁজ নিয়ে জানাগেছে, গত ২৯ এপ্রিল বুধবার রাত পৌনে ১০টার দিকে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের রুহিতা গ্রামে নুরুল ইসলামকে (৫৫) আপন ভাই মো.কালাম ও  দুলাভাই জাফর পারিবারিক বিরোধকে কেন্দ্র করে লাঠি দিয়ে পিটায়। পরে পাথরঘাটা হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মৃতু ঘোষনা করেন। ওইদিন নুরুর ইসলামের ভাই কালামকে আটক করে পুলিশ। পরে পাথরঘাটা থানায় নুরুল ইসলামের স্ত্রী তাজেনুর বেগম বাদি হয়ে ৭জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।
 
বরগুনা সিআইডির উপ-পরিদর্শক (এসআই) মো. সেলিম সরদার বলেন, দীর্ঘদিন পলাতক ছিল নুরুল ইসলাম হত্যা মামলার ২ নম্বর আসামি জাফর। মামলার ১ নম্বর আসামি কালাম মিয়া ঘটনার দিন পুলিশের হাতে আটক হয়। কালাম দীর্ঘদিন জেল হাজত খেটে সম্প্রতি উচ্চাদালত থেকে জামিনের আসার পরই জাফর প্রকাশে আসে।
 
তিনি বলেন, আমরা কয়েকদিন জাফরকে আটকের জন্য ওৎ পেতে ছিলাম, আজ সকাল থেকে বাড়ির কাছাকাছি নজরদারি করে বিকেলে আটক করতে সম হই।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)