বিশ্ব নবীকে কটুক্তির প্রতিবাদে পাথরঘাটায় বিক্ষোভ সমাবেশ (ভিডিও সহ)

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ৯ নভেম্বর ২০২০ | আপডেট: ০২:৪৮ পিএম, ৯ নভেম্বর ২০২০

ফ্রান্স সরকার কতৃক বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ) কে কটুক্তি ও ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কয়েক হাজার মানুষ কাঠালতলী, কালমেঘা ও কাকচিড়া ইউনিয়নে মিছিলের মাধ্যমে দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেন।

আজ সোমবার (৯ অক্টোবর) ফজরের নামাজের শেষে সকল মুসল্লিরা উপজেলার কামারহাট বাজারে জমায়েত হয়, পরে সেখান থেকে মিছিল বের হয়ে কুপধন সরাকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মিলিত হয়ে সকাল সাড়ে ৮টার সময় প্রতিবাদ সভা করেন।

প্রতিবাদ সভায় মাওলানা ওয়ালিউল্লাহ আসাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পাথরঘাটা উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল ইসলাম তালুকদার, হাফেজ মো. ফেরদৌস, সাবেক ইউপি সদস্য মো. সগির সিকদার, মো. মনিরুল ইসলাম, মো. শফিকুল ইসলাম প্রিন্স, মাওলানা মো. শাহজাহান প্রমুখ।

বক্তারা বলেন, মুসলিমরা বীরের জাতি, মুসলিম জাতি কখনো কারো ওপরে পরে কিছু করে, যখন মুসলমানের বিরুদ্ধে কিছু করে তখন কিন্তু ছেরে দেয় না। ফ্রান্স সরকার আমাদের প্রানের নবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র ও কটুক্তি করায় আমরা তাদের দেশের সকল পন্য আজ থেকে বয়কট করলাম। যেহেতু ফ্রান্সের প্রেসিডেন্ট রাষ্ট্রীয় ভাবে নবীর অবমাননা করেছে তাই বাংলাদেশ মুসলিম রাস্ট্র হিসেবে রাষ্ট্রীয় ভাবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এঘটনার নিন্দা জানানোর আহবান জানান এবং ফ্রান্সের দূতাবাস বাংলাদেশে বন্ধ ঘোষনা করা হোক। মুসলি জাতি চাইলে সকলে মিলে ফ্রান্সকে অর্থনৈতিক ভাবে ধ্বংস করে দিতে পারি, সেরকমই করবো আমরা ইনশাল্লাহ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)