মঠবাড়িয়ায় সৈয়দ ফজলুল করীম (রহ.) এর জীবন কর্ম শীর্ষক আলোচনা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ১৩ নভেম্বর ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজমঠবাড়িয়া প্রতিনিধি:
ইসলামী যুব আন্দোলন মঠবাড়িয়া উপজেলা ও পৌর শাখার যৌথ উদ্যোগে সৈয়দ ফজলুল করীম (রহ.) এর জীবন কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ নভেম্বর) সকালে উপজেলা মুজাহিদ কমিটি কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) মাওলানা মুহাঃ আল আমিন। 

মঠবাড়িয়া উপজেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা মুহাঃ আব্দুর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহা. সাইদুল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, যুব আন্দোলনের জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ সালমানুর রহমান, পৌর যুব আন্দোলনের সভাপতি মোঃ ইউনুছ হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ খোকন, উপজেলা যুব আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ বেলাল হোসাইন, পৌর সাংগঠনিক সম্পাদক ইসমাইল শিকদার, উপজেলা শ্রমিক আন্দোলনের সেক্রেটারি মোঃ আব্দুল জলিল মুন্সি প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সৈয়দ ফজলুল করিম (রহ.) ছিলেন বাংলাদেশের জন্য আল্লাহর তরফ থেকে রহমত স্বরূপ‌। মানবতার কাঙ্ক্ষিত মুক্তির জন্য অসহায় গরীব দুঃখী মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য আমরণ পর্যন্ত চেষ্টা করে গেছেন। সুতরাং যুব আন্দোলনের প্রত্যেক কর্মীর শায়েখের আদর্শে আদর্শিত হতে হবে। যুব আন্দোলন চায় সন্ত্রাসবাদ থেকে যুবকদের ইসলামী আদর্শে আদর্শিত করে সচেতন দেশ প্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে যুবকরা জাগলেই দেশ জাগবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)