পাথরঘাটায় ছেলের কোপে গুরুত্বর মা , বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন,

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:৫১ এএম, ২৪ নভেম্বর ২০২০

এলাকাবাসীর মানববন্ধন

পাথরঘাটা বরগুনা প্রতিনিধি

ছেলের দায়ের কোপে গুরুতর আহত হয়েছে ৮৯ বছরের বৃদ্ধা মা জয়তুন নেছা। অসুস্থ মাকে হাসপাতালে নেয়ার পথে দ্বিতীয় দফায় গতিরোধ করে ছোট ভাই আবুল বাশার ও তার স্ত্রী তানিয়াকেও কুপিয়ে গুরুতর জখম করে সিদ্দিকুর রহমানের ছেলে মুসা, ইমরান, উপজেলা নির্বাহী অফিসের চতুর্থ শ্রেণীর কর্মচারী জাকির ও তার স্ত্রী সুমনা। ঘটনাটি ঘটেছে ১৯ নভেম্বর বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটার দিকে বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গহরপুর গ্রামে।

এ ঘটনাকে কেন্দ্র করে পাথরঘাটা থানায় মামলা এফআইআর মামলা হয়েছে বলে জানিয়েছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সাঈদ আহমেদ। তিনি জানান এই মামলার এক আসামিকে ইতিমধ্যে আটক করে জেলে পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে অন্যান্য আসামিদের আটকের দাবিতে এবং এই ঘটনার প্রতিবাদে দক্ষিণ গহরপুর এলাকার স্থানীয়রা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

মানববন্ধনে বক্তারা জানান অন্য এলাকার লোকজনের সহায়তায় মা-ছোট ভাই ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করার ঘটনা একটি ঘৃর্নিত ঘটনা। এঘটনায় জড়িত সিদ্দিকুর রহমান সহ তার সহযোগী জাকির ও তার স্ত্রী সুমনার বিচার দাবি করেন।

এতে বক্তব্য রাখেন আব্দুস সত্তার শরীফ, সেলিম খান, রুস্তম আলী, ফাতিমা প্রমুখ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)