নলছিটিতে নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:২৬ পিএম, ২৪ নভেম্বর ২০২০

ছবিঃ সংগ্রহীতকখনও বোরকা পড়ে পাক্কা পরহেজগার, কখনও থ্রিপিস পড়ে গ্রাম্য সাধারণ মেয়ে, আবার কখনও চুল ছাড়া দিয়ে মডেল নারীর মতোই চলাফেরা করতো সোনিয়া। একেক সময় একেক পোশাক ধারণ করে সে নির্বিঘ্নে পরিচালনা করতো ইয়াবা ব্যবসা। তার বিয়েও হয়েছে একাধিক।

এলাকায় ইয়াবা ও বহুরূপী সোনিয়া হিসেবে পরিচিত। সোনিয়ার ভাই আবু হোসেন তালুকদার মাদক ব্যবসায় প্রশ্রয়দাতা। বহনকাজে কৌশলী ভূমিকা পালন করে আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়েই চলছিলো বছরের পর বছর।

মাস তিনেক আগে আবু হোসেন তালুকদারকেও ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ আটক করে র‌্যাব। কিন্তু অধরাই থেকে যায় সোনিয়া। তারা রাজাপুর উপজেলার নৈকাঠি গ্রামের আনসার উদ্দিন তালুকদারের সন্তান। ডিবি পুুলিশের কাছেও মাদক ব্যবসায়ীর তালিকায় নাম ছিলো সোনিয়ার।

গোপন ফাঁদ পাতে ঝালকাঠি ডিবি পুলিশ। সোর্স নিয়োজিত রাখে বিভিন্ন স্থানে। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার নলছিটি উপজেলার দপদপিয়া এলাকা থেকে ২শ ইয়াবাসহ তাকে আটক করা হয়।

ঝালকাঠি ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) ইকবাল বাহার খান জানান, পটুয়াখালী থেকে মাদক নিয়ে ফেরার সময় গোপন সংবাদের ভিত্তি নারী পুলিশ নিয়ে চেক পোস্ট বসানো হয়। তখন ডিবি পুলিশের জালে ধরা পড়ে ইয়াবা সোনিয়া। তার কাছ থেকে ২শ’ ইয়াবাও উদ্ধার করা হয়। নলছিটি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সোনিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, ডিবি পুলিশের অভিযানে গ্রেফতার সোনিয়াকে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)