পাথরঘাটায় অচেতন করে চুরি, ২ জন হাসপাতালে ভর্তি

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:০৫ পিএম, ২০ ডিসেম্বর ২০২০

পাথরঘাটায় অচেতন করে চুরি, ২ জন হাসপাতালে ভর্তি

বরগুনার পাথরঘাটায় খাবারের সাথে চেতনানাশক পান করিয়ে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ সহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র চুরি হওয়ার ঘটনা ঘটেছে।

পাথরঘাটা পৌরসভা ৯ নং ওয়ার্ডে আব্দুস সালাম মিয়ার বাসায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অসুস্থ দুজনকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জিএম আকবর জানান, অসুস্থ মেরি ও খালেদা বেগমকে চিকিৎসা দেয়া হচ্ছে।

আবদুস সালাম মিয়া জানান গতকাল শনিবার দুপুরের খাবার খেয়ে তার স্ত্রী মেরী বেগম ও পুত্রবধূ খালেদা ঘুমিয়ে পরে। আমি কাজের জন্য বাহিরে ছিলাম। রাতে এসে একা খাবার খেয়ে ঘুমিয়ে যাই। সকালে নামাজ পড়ে বিএফডিসি মৎস্যঘাটের কাজে গেলে সেখানে বসে সংবাদ পাই বাসায় চুরি হয়েছে।

খালেদা বেগম জানান, দুপুরে খাবার শেষে ঘুমিয়ে পড়েছি তার পর কোথায় কি হয়েছে তা বলতে পারবো না। সকাল সাতটায় দিকে সজাগ হয়ে দেখি ঘরের আসবাবপত্র এলোমেলো। তা দেখে শাশুড়ির কাছে জানতে চাইলে দেখি তার‌ কানের দুল নেই। পরে দেখি আমারও কানে ও নাকের অলংকার নেই। এরপর ঘরে রাখা নগদ ২৩০০০ টাকা নেই। এরপর শশুরকে সংবাদ দিতে ঘর থেকে বের হয়ে দেখি গোয়াল ঘরের এক টি গরু ও মৃত্যু অবস্থায় পরে আছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাবউদ্দিন জানান, খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তথ্য নিয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)