পাথরঘাটায় স্বতন্ত্র মেয়র  প্রার্থীর বাড়িতে হামলা ভাঙচুর, আহত ৫

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৪৭ এএম, ২ জানুয়ারী ২০২১

ছবিঃ সংগ্রহীতআসন্ন পৌরসভা নির্বাচনে বরগুনার পাথরঘাটায় মেয়র স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমান খানের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তার পাঁচ নেতা কর্মীকে মারধর করে তাকে গৃহবন্দি করে রেখেছে বলে তিনি অভিযোগ করেন।

শুক্রবার দ্বিবাগত রাত দশটার দিকে পৌরসভার ৯ নং ওয়ার্ডের তার নতুন বাড়িতে হামলা চালানো হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে তাকে উদ্ধার করে।

আহতরা হলেন, খোকন, আনোয়ার, জামাল, ইসমাইল এবং হারুন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মাহবুবুর রহমান খান অভিযোগ করেন, তিনি পাথরঘাটা পৌরসভার ১ নং ওয়ার্ডের ৩ বারের নির্বাচিত কাউন্সিল। জনগণের দাবির মুখে এবছর মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। রাত দশটার দিকে তার বাসায় বসে নেতাকর্মীদের সাথে নির্বাচনের বিষয় তিনি কথা বলছিলেন। এমন সময় ১০/১৫ টি মোটরসাইকেল মহড়া দিয়ে এসে একদল দুর্বৃত্ত তার বাসায় হামলা চালায় এবং দরজা ভেঙে ঘরের ভেতর প্রবেশ করে নেতা কর্মীদের মারধর করেছে। পরে পাথরঘাটা থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তিনি জানান,  এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়রি করবেন। তিনি নির্বাচনে তার নিরাপত্তার দাবি জানান।

এব্যাপারে পাথরঘাটা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সঈদ আহমেদ জানান, এরকমের ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে। 

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)