পৌর মেয়র আনোয়ার হোসেন আকনকে হত্যার হুমকি, নিজ বাড়িতে অস্ত্র নিয়ে মহড়া

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:১৫ এএম, ১১ জানুয়ারী ২০২১ | আপডেট: ১২:৩০ এএম, ১১ জানুয়ারী ২০২১

আনোয়ার হোসেন আকন
পাথরঘাটা পৌরসভার বর্তমান মেয়র ও আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রাপ্ত আসন্ন পাথরঘাটা পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে মেয়র প্রার্থী আনোয়ার হোসেন আকনকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তারা অশ্লীল ভাষায় গালমন্দ করে তাকে। এসময় ডাক চিৎকার করলে স্থানীয় ছুটে আসলে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

রবিবার রাত সাড়ে দশটার দিকে পাথরঘাটা পৌরসভা ৯ নং ওয়ার্ডে তার নিজ বাসভবনে এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় রাত সাড়ে দশটার দিকে ২৫ থেকে ৩০ জনের একটি বাহিনী রামদা ও দেশীয় অস্ত্র নিয়ে মেয়র আনোয়ার হোসেনের বাড়িতে প্রবেশ করে আনোয়ার হোসেনকে বাহিরে বের হয়ে আসার জন্য হাক ডাক দেয়। এ সময় তারা অশ্লীল ভাষায় গালিগালাজ করে।

এ বিষয়ে আনোয়ার হোসেন আকন জানান দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার নিজ বাড়িতে ঢুকে আমাকে অশ্লীল ভাষায় গালাগালি করে এবং আমাকে বাহিরে বের হয় আসার জন্য হুমকি প্রদান করে। আমি বাহিরে বের হলে আমাকে দেখে নিবে বলে তারা হুমকি দেয়। আমি বের না হওয়ায় তারা আমাকে হত্যা করবে বলে হুমকি দিয়ে যায়। এসময় আমি আমার ভাইর ছেলেদের ফোন দিলে তারা গ্রামের লোকজন নিয়ে ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পাথরঘাটা থানার ওসি মোহাম্মদ শাহাব উদ্দিন জানান ঘটনাটি আমি শুনেছি। থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)