পৌরসভা নির্বাচন পাথরঘাটায় মেয়র প্রার্থীরা কে কি প্রতীক পেয়েছে? এক নজরে দেখে নিন!

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৮:২৮ পিএম, ১১ জানুয়ারী ২০২১ | আপডেট: ০৮:২৮ পিএম, ১১ জানুয়ারী ২০২১

ছবিঃ সংগ্রহীতআসন্ন পৌরসভা নির্বাচনে ৩য় ধাপে বরগুনার পাথরঘাটায় ৫ জন মেয়ের প্রার্থী প্রতিদন্ধিতায় নেমেছে। মনোনয়ন জমা দেয়ার সময় তারা সকলেই পছন্দ মতো প্রতীক বেছে নিয়েছে।

পরে আজ সোমবার তাদের সকলের প্রতীক লিখিত ভবে অনুমোদন দিয়েছেন পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার সাবরিনা সুলতানা।

তাদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন আকন নৌকা প্রতীক, বিএনপি মনোনীত প্রার্থী শাহাবুদ্দিন সাকু ধানের শীষ, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শাহ আলম মল্লিক জগ প্রতীক, স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল নারিকেল গাছ প্রতীক ও মাহবুবুর রহমান খান মোবাইল ফোন প্রতীক পেয়েছেন। এই প্রতীক পেয়ে পৌরসভার নির্বাচনের সকল মেয়ের প্রার্থী নির্বাচনী প্রচারনা ও ভোটারদের কাছে ভোট প্রার্থনায় নেমেছেন।

এদিকে রিটার্নিং কর্মকর্তা সাবরিনা সুলতানা সাংবাদিকদের জানান, আসন্ন পৌরসভা নির্বাচনে পাথরঘাটায় ৫জন মেয়র প্রার্থীকে ডেকে নির্বাচনে সুষ্ঠ পরিবেশের জন্য তাদের সহযোগীতা চাওয়া হয়েছে। তারা যদি নির্বাচন কমিশনকে উপেক্ষা করে আচরণ বিধি লঙন করে তাহলে উত্যপ্ত পরিবেশ শান্ত করতে সকল ধরনের কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। 

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)