পৌরসভা নির্বাচনী পাথরঘাটায় প্রার্থী নিজের প্রচারণায় নিজেই!

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:২০ পিএম, ১৫ জানুয়ারী ২০২১

ছবিঃ পাথরঘাটা নিউজনিজের নির্বাচনী প্রচারনা নিজেই করে এমন ঘটনা এ সমাজে চোখে পড়েনা। অটো রিকশা চালিয়ে কাউন্সিলর প্রার্থী উট পাখি প্রতিক নিয়ে প্রচারণা করে এমন ব্যতিক্রম ঘটনায় জনগনের মাঝে ইতোমধ্যেই স্থান করে নিয়েছেন পাথরঘাটা পৌরসভা নির্বাচনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রফিকুল ইমলাম কাকন।

৩০ জানুয়ারি পাথরঘাটা পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে পাথরঘাটা ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী উট পাখি প্রতীক নিয়ে রফিকুল ইসলাম কাকন ৮নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় অটো রিকশা চালিয়ে নিজেই প্রচারনা চালাচ্ছেন।

তিনি ইতোপুর্বে পাথরঘাটা খাসকাচারি মাঠে দুদকের দুর্ণীতি বিরোধি একটি অনুষ্ঠানে পল্লী বিদুতের দুর্ণীতি, খাস জমি বিতরণে অনিয়ম ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালে যুদ্ধাপরাধ মামলা পরিচালনা করাসহ দুর্ণীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় ‘প্রতিবাদি কাকন’ হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন।

অবসরপ্রাপ্ত শিক্ষক ফজলুর হক, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা সামছুল আলম বলেন,কাকন একজন প্রতিবাদি মানুষ। যে ব্যক্তি নিজের প্রচারণা রিকশার চালক হয়ে প্রচারনা করেন তার মতো লোক জনপ্রতিনিধি হওয়া দরকার।

এ ব্যপারে প্রার্থী রফিকুল ইসলাম কাকন বলেন, আমি মানুষের সাথে প্রতারনা করিনা। আমি সব সময় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে আসছি। এ জন্যই নিজের প্রচারনা নিজেই করছি। মানুষের মাঝে আগেও ছিলাম, সামনেও থাকবো।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)