পাথরঘাটায় নৌকা ঠেকাতে জামায়েত নেতাpর সাথে চার প্রার্থীর জোট

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ২১ জানুয়ারী ২০২১

পাথরঘাটায় নৌকা ঠেকাতে জামায়েত নেতাpর সাথে চার প্রার্থীর জোট
আসন্ন পৌরসভা নির্বাচনে বরগুনার পাথরঘাটায় নৌকা ঠেকাতে জামায়েত নেতার সাথে চার প্রার্থীর জোট বেঁধেছে। নৌকার বিজয় ছিনিয়ে নিতে জোট প্রার্থীদের নেতৃত্য দিচ্ছে স্বতন্ত্র প্রার্থী জামায়েত নেতা মাহবুবুর রহমান খান। বৃহস্পতিবার বেলা ২টার সময় পাথরঘাটা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন পাথরঘাটা পৌরসভা নির্বাচনের আওয়ামীলীগের মনোনিত নৌকা মার্কার মেয়রপ্রার্থী ও বর্তমান মেয়র আনোয়ার হোসেন আকন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আনোয়ার হোসেন আকন জানান. আসন্ন পৌরসভা নির্বাচনে গত দশ জানুয়ারী প্রতীক বরাদ্ধের পর থেকে আ’লীগের বিদ্রোহী প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল, শাহ আলম মল্লিক ও জামায়েত সমর্থীত স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমান খান কালো টাকা ছড়িয়ে ভোটারদের প্রভাবিত করছে। তাদের নেতাকর্মীরা নৌকার সমর্থকদের মারধর করে। মো. দুলাল হাওলাদার ও জসিম হাওলাদার নামে দু’জন নৌকার কর্মী প্রতিপক্ষে হামলায় আহত হয়ে তারা এখন বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি বলেন, এই নির্বাচনে যারা আ’লীগের বিদ্রোহী হয়ে প্রতিদন্দিতা করছেন তাদেরকে নৌকার পক্ষে কাজ করার জন্য বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন আহবান করলে তার বিরুদ্ধেও ষড়যন্ত্র করছে তারা। বুধবার এমপিকে জড়িয়ে একটি পত্রিকায় নানা প্রভাগন্ডা ছড়িয়েছে। তিনি এই প্রভাগন্ডার প্রতিবাদ জানান সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে পাথরঘাটা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান জুয়েল জানান, মোবাইল ফোন প্রতিক প্রার্থী মাহাবুবুর রহমান খান জামায়েতের নেতা। তাকে বিজয় করতে সারাদেশের জামায়েত নেতারা অর্থ যোগান দিচ্ছে মাহাবুবুর রহমান খানকে। তিনি, পাথরঘাটা পৌরসভা নির্বাচনে আ’লীগ বিদ্রোহী ও বিএনপি’র প্রার্থীদের নিয়ে ঐক্য গঠন করে জামায়েত ইসলামী বাংলাদেশ প্রার্থীদের প্রচার প্রচারনার জন্য অর্থ যোগান দিচ্ছে বলে দাবী করেন।

এ ব্যাপারে মাহাবুবুর রহমান খান জানান, নৌকা বিরুদ্ধে ষড়যন্ত্র তো দুরের কথা। আমাদেরকে তারা ঘর থেকেই তো নামতেই দিচ্ছে না। আমি কোন জামায়েত নেতা নই, ঠিকাদারী ব্যাবসা করি। ৩০ বছর আগে শিবির করতাম তবে আমি জামাতের রাজনীতির সাথে কখনো জড়িত ছিলাম না।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)