পাথরঘাটায় স্বতন্ত্র মেয়র প্রার্থীকে গৃহবন্ধী করে রাখার অভিযোগ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ২৩ জানুয়ারী ২০২১

আসন্ন পৌরসভা নির্বাচনে বরগুনার পাথরঘাটায় স্বতন্ত্র মেয়র প্রার্থী মাহাবুবুর রহমান খান গৃহবন্ধী হয়ে পড়েছে বলে অভিযোগ করেছেন। গত ১০ জানুয়ারী প্রতিক বরাদ্ধের পর থেকে নৌকা মার্কার সমর্থকরা তার ওপর কয়েক দফায় হামলা করে শারিরীর ভাবে লাঞ্চিত করেছে বলেও তিনি দাবী করেন। হুকী দমকী এবং প্রান নাশের ভয়ে আইনেরও আশ্রয় নিতে পারছেননা বলে জানান।

শনিবার (২৩ জানুয়ারি) দুপুর ১টার সময় পাথরঘাটা পৌরসভার ২ নং ওয়ার্ডের তার নিজ বাসায় সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি লিখিত বক্তাব্যে এ অভিযোগ করেন।

মাহাবুবুর রহমান খান জানান, নৌকা মার্কার প্রার্থী ও বর্তমান মেয়র আনোয়ার হোসেন আকনের সমর্থকরা গত ২ সপ্তাহ ধরে তার বাসার চার দিক দিয়ে তাকে ঘিরে করে রেখেছেন। যাতে করে তিনি তার নির্বাচনে কোন ধরনে প্রচার প্রচারনা চালাতে না পারে। ঘর থেকে বের হলেই তার ওপর নির্যাতন শুরু হয়। সন্ধ্যার পর কোন পথচারীরা বাজার থেকে তার বাসার সামনে দিয়ে হেটে গেলে তাদের কাছ থেকে টাকা/পয়সা থাকলে তা ছিনতাই করে নিচ্ছেন দুর্বৃত্তরা। নিরাপত্তার অভাবে তিনি তার বাসার চারতলার ওপরে একটি মাইক বেধে প্রচার প্রচারনা করছেন। প্রশাসনের কাছে এর প্রতিকার চেয়েছেন তিনি।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন আকন জানান, আমি এবিষয়ে কিছুই জানিনা। আমার নৌকা মার্কার জনপ্রিয়তা দেখে তারা কথা গুলো বলছে। আমার এখানের কোন মানুষকে মারধর করে বা বাধা গ্রস্থ্য করে ভোট দেয়াতে হবেনা।

এ ব্যাপারে পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার ও পৌরসভা নির্বাচনের রির্টানিং অফিসার সাবরিনা সুলতানা জানান, আমার কাছে কোন লিখিত অভিযোগ না এলে আমার পক্ষে কিছুই করার সম্বাব না।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)