পাথরঘাটায় দুই পক্ষের গোলাগুলি, সাংবাদিক ও পুলিশসহ শাতাধীক আহত

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ২৬ জানুয়ারী ২০২১ | আপডেট: ০৮:০২ পিএম, ২৬ জানুয়ারী ২০২১


আসন্ন পাথরঘাটা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেলের সমর্থকদের হামলায় সাংবাদিক ও পুলিশসহ প্রায় শতাধিক আহত হয়েছে। সহকারী পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো. তোফায়েল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৪ টার সময় পাথরঘাটা থানার সামনে এ ঘটনা ঘটে। আহতদের সবাইকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানাগেছে, পুলিশের অনুমতি নিয়ে স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল তার সমর্থকদের নিয়ে পাথরঘাটা পৌর শহরে মিছিল বের করলে ছাত্রলীগের নেতাকর্মীরা বাধা দেয়। এর কিছুক্ষন পরেই তালতলা এলাকা থেকে প্রায় ৪ শতাধীক নারী-পুরুষ ‘সোহেল ভাইয়ের কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে’ এই স্লোগান দিয়ে দেশীয় অস্ত্র রামদা, রড, জিআর পাইপ ও লাঠিসোটা নিয়ে পুলিশ ও সাংবাদিকের উপর হামলা করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫০ রাউন্ড ফাকাগুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় প্রায় ২০জন পুলিশ দুজন সাংবাদিকসহ প্রায় শতাধীকক আহত হয়।

মো. তোফায়েল আহমেদ সরকার জানান, দুজন সাংবাদিক ও প্রায় ২০জন পুলিশসহ শতাধীক আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৫০ রাউন্ড ফাকাগুলি ও টিয়ারসেল নিক্ষেপ করা হয়। পুলিশ শক্ত অবস্থানে থাকার কারনে বড় ধরনের কোন ঘটনা ঘটেনি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)